দেশজুড়ে

গলাচিপায় স্বতন্ত্র প্রার্থীদের উপর নৌকা প্রার্থীর হামলা ও ভাংচুর

  প্রতিনিধি ১৮ জুন ২০২১ , ১০:০৯:৩৪ প্রিন্ট সংস্করণ

গলাচিপা প্রতিবেদক ।। পটুয়াখালী জেলার গলাচিপার ০১ নং আমখলা ইউনিয়নে নির্বাচনকে কেন্দ্র করে দফায় দফায় হামলা ও ভাংচুর এর ঘটনা দিন দিন বেড়েই চলছে। গত কয়েক দিন ধরে নৌকা প্রার্থীর সমর্থকরা একটার পর একটা স্বতন্ত্র প্রার্থীদের উপর হামলা ও গাড়ী ভাংচুরের ঘটনা ঘটায়।
গত ১৬/০৬/২০২১ ইং তারিখ  স্বতন্ত্র প্রার্থী মোঃআনোয়ার হোসেন মৃধার টেবিল ফ্যান মার্কার প্রচারের গাড়ি ভাংচুর করে খাদায় ফেলে দেয় নৌকা প্রার্থী মোঃকামরুজ্জামান মনির এর সমর্থকরা।এ ব্যাপারে আনোয়ার হোসেন মৃধা গলাচিপা থানায় অভিযোগ দায়ের করেন। বৃহস্পতিবার  আমখোলা ইউনিয়নের বাদুরা বাজারে স্বতন্ত্র প্রার্থী মোঃজহিরুল ইসলাম সবুজ মোল্লা তার লোকজন নিয়ে বাজারে ভোট চাইতে আসলে তাকে ও ঘোড়া মার্কার লোকজনকে ধাওয়া দিয়ে হামলা চালিয়ে ছয়টি মটর সাইকেল ভাংচুর করে এবং চারজনকে মেরে মারাত্মক য়খম করে নৌকার প্রার্থী কামরুজ্জামান মনির এর লোকজন।
হামলার বিষয়ে স্বতন্ত্র প্রার্থী মোঃজহিরুল ইসলাম সবুজ মোল্লা গণমাধ্যম কে জানান,বাদুরা বাজারে বসে আমাকে ও আমার লোকজনের উপর প্রথম হামলা চালিয়ে দুইটি মটর সাইকেল ভাংচুর করে পুনরায় আমাদের ধাওয়া করে দ্বিতীয় ধাপে ০৬ নং ওয়ার্ডের কাঠের পুলে এসে আবার হামলা চালায়।
দা,বগি,লোহার রড ও চাপাতি দিয়ে সন্ত্রাসীরা চারটি গাড়ি ও দুজন কে কুপিয়ে মারাত্মক ভাবে যখম করে।অল্পের জন্য আমি জানে বেঁচে যাই।আমি প্রশাসনের সুদৃষ্টি চাচ্ছি নাহলে যেকোন মুহূর্তে আমাকে মেরে ফেলতে পারে সন্ত্রাসী মনিরের লোকজন।
গলাচিপা থানার অফিসার ইনচার্জ  এম আর শওকত আনোয়ার ইসলাম বলেন,গলাচিপা উপজেলায় চারটি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। তার মধ্যে আমখলা ইউনিয়নে একটার পর একটা সংঘর্ষ চলছে।আমরা ঘটনা স্থানে গিয়ে দেখেছি।অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ বছরের নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ হবে।

আরও খবর

Sponsered content