সকল বিভাগ

টানা ১১ বারের মতো সেরা করদাতা পিরোজপুরের আসলাম সেরনিয়াবাত

  প্রতিনিধি ২০ ডিসেম্বর ২০২৩ , ৬:২৪:২৮ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদকঃ ২০ ডিসেম্বর বুধবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে ২০২২-২৩ অর্থবছরের এ ট্যাক্সকার্ড সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে ঢাকার সর্বোচ্চ করদাতা হিসেবে সম্মাননা পদক গ্রহন করেন কার সিলেকশনের স্বত্বাধিকারী এবং আমায়া সিকিউরিটিস লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক আসলাম সেরনিয়াবাত।

 

অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, বিশেষ অতিথি ছিলেন অর্থ মন্ত্রণালয়ের অর্থবিভাগের সচিব মো. খাইরুজ্জামান মজুমদার। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান ও সিনিয়র সচিব আবু হেনা মো. রহমাতুল মুনিম।

 

পিরোজপুর জেলার কৃতি সন্তান আসলাম সেরনিয়াবাত একজন সফল ব্যবসায়ী ও সমাজসেবক। তিনি কার সিলেকশনের স্বত্বাধিকারী এবং আমায়া সিকিউরিটিস লিঃ (স্টক ব্রোকার ও স্টক ডিলার, ঢাকা স্টক এক্সচেঞ্জ) এর ব্যবস্থাপনা পরিচালক। এ ছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত। তিনি দুর্নীতি প্রতিরোধ কমিটি, উত্তরা অঞ্চল ঢাকার জেনারেল সেক্রেটারি এবং বারভিডা’র ১নং ভাইস প্রেসিডেন্টের দায়িত্ব পালন করছেন।

 

এ ছাড়াও তিনি গত ৩০ অক্টোবর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য নির্বাচিত হন।

 

জাতীয় পর্যায়ে এবার ট্যাক্সকার্ডসহ পরপর ১১ বার ঢাকার সর্বোচ্চ সেরা করদাতার সম্মাননা অর্জন করেন আসলাম সেরনিয়াবাত।

আরও খবর

Sponsered content