সকল বিভাগ

দুমকিতে কলেজ অধ্যক্ষকে অপসারনের দাবিতে মানববন্ধন

  প্রতিনিধি ২৩ জুন ২০২২ , ৭:৩৯:০৩ প্রিন্ট সংস্করণ

পটুয়াখালী প্রতিবেদক॥ পটুয়াখালীর দুমকিতে অধ্যক্ষ আহসানুল হকের বিধি বহির্ভূত নিয়োগ, অনিয়ম-দূর্ণীতি, অর্থ আত্মসাৎ ও চারিত্রিক কলঙ্কের দায়ে দ্রুত অপসারন ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন মুরাদিয়া আজিজ আহম্মেদ ডিগ্রী কলেজের ছাত্র-ছাত্রীদের অভিভাবকসহ এলাকাবাসী।
বৃহস্পতিবার (২৩-জুন-২০২২ ইং) তারিখ সকালে উপজেলার মুরাদিয়া বোর্ড অফিস বাজারে দু’শতাধিক অভিভাবক ও এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ সমবেত হয়ে ঐতিহ্যবাহি শিক্ষাপ্রতিষ্ঠানটির ভাবমূর্তি রক্ষায় সচেতন জনসাধারণের ব্যানারে ঘন্টাব্যাপী এক প্রতিবাদ বিক্ষোভ ও মানবন্ধনে অভিযুক্ত অধ্যক্ষের অপসারন ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন। এসময় অন্যান্যের মাঝে বক্তৃতা করেন কলেজ প্রতিষ্ঠাতা পরিবারের অন্যতম সদস্য মো.জসিম হাওলাদার, আওয়ামী লীগ নেতা আব্দুল কুদ্দুস (কালু মোল্লা), আব্দুল সত্তার হাওলাদার, সাবেক ইউপি সদস্য আব্দুল হাকিম খান, মুরাদিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি এটিএম হাসান প্রমূখ।
বক্তারা বলেন, বিধি বহির্ভূত ভাবে অধ্যক্ষের চেয়ার দখল করে আহসানুল হক কলেজটিতে অনিয়ম-দূর্ণীতি চারিত্রিক কলঙ্কের আখড়া গড়ে তুলেছেন। অনৈতিক সুবিধার ফাঁদে ফেলে একাধিক নারী সহকর্মীর সংসার ভেঙ্গেছেন। নিকট অতীতে তার গৃহপরিচারিকা তরুণীর সর্বনাশ ঢাকতে নিজ খরচে পরিবারসহ তাকে এলাকা ছাড়া করেছে। এসব ঘটনায় প্রতিষ্ঠানটির ভাবমূর্তি ক্ষুন্নসহ নেতিবাচক প্রভাব পড়েছে। অধ্যক্ষের চারিত্রিক কলঙ্কের কারনে অভিভাবকরা তাদের সন্তানকে অন্যত্র সরিয়ে নিতে চাচ্ছেন।

আরও খবর

Sponsered content