রাজনীতি

নগরীতে ডেঙ্গু প্রতিরোধে বিএনপির লিফলেট বিতরণ

  প্রতিনিধি ১৪ সেপ্টেম্বর ২০২৩ , ১২:১০:১০ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক॥ বরিশালে ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করেছে বিএনপির ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী।বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে নগরীর অশ্বিনী কুমার হলের সামনে মহানগর বিএনপির উদ্যোগে লিফলেট বিতরণ করেন তিনি।পরে নেতাকর্মীরা বিভক্ত হয়ে নগরীর বিভিন্ন স্পটে লিফলেট বিতরণ করেন।

 

এসময় আরও উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় সদস্য এবায়দুল হক চান ও মেজবাহ উদ্দিন ফরহাদ, নগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান খান ফারুক, সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদ, যুগ্ম আহ্বায়ক আলী হায়দার বাবুল ও মাকসুদুর রহমান মাকসুদ, সদস্য আনম সাইফুল আহসান আজিম ও দফতরের দায়িত্বপ্রাপ্ত সদস্য জাহিদুর রহমান রিপন প্রমুখ।

বিএনপির ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী বলেন, ডেঙ্গুতে প্রতিদিন মানুষ মারা গেলেও সরকার কার্যকরী কোন উদ্যোগ নিচ্ছে না। মশা নিধনে প্রতি বছর বাজেট করা হলেও তা মশা নিধনে কাজে লাগছে না। এই অবৈধ সরকার কোনোদিনই সাধারণ জনগণের কথা ভাবেনি। তাই নাগরিক অধিকার প্রতিষ্ঠার জন্য বিএনপি এক দফা সরকার পতনের আন্দোলন করছে। আমরা এই অবৈধ সরকার পতনের মাধ্যমে দেশের মানুষের নাগরিক অধিকার নিশ্চিত করতে চাই।

 

সদর রোডে লিফলেট বিতরণ শেষে অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বিভিন্ন দলে বিভক্ত হয়ে সদর রোড, বাজার রোড, টাউন হল, হাসপাতাল রোড, লাইন রোড, পোর্ট রোড, ফজলুল হক অ্যাভিনিউ, নথুল্লাবাদ ও রূপাতলী বাসটার্মিনালসহ ওয়ার্ড পর্যায়ে লিফলেট বিতরণ করেন।

আরও খবর

Sponsered content