Uncategorized

রোম মহানগর উত্তর আওয়ামী লীগের নেতা কর্মীদের মতবিনিময় সভা

  প্রতিনিধি ২৭ সেপ্টেম্বর ২০১৯ , ১১:৫৫:৪৭ প্রিন্ট সংস্করণ

===============================
ইতালী প্রতিনিধিঃ
আগামী দিনে ইতালী আওয়ামী লীগকে আরও বেশি শক্তিশালী ঐক্যবদ্ধ ও গতিশীল করার লক্ষে রোম মহানগর উত্তর আওয়ামী লীগের নেতা কর্মীদের সাথে ইতালী আওয়ামী লীগের নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
রোম মহানগর উত্তর আওয়ামী লীগের সিনিয়র নেতা ও টাংগাইল জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক মাসুদুর রহমান সিদ্দিকীর সভাপতিত্বে ও সরকারী সাদত বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতাএবং রোম মহানগর উত্তর আওয়ামী লীগের সিনিয়র নেতা মজিবর রহমান মুজিবের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালী আওয়ামী লীগের সহ সভাপ‌তি জাহাঙ্গীর ফরাজী। বিশেষ অতিথি হিসাবে উপস্তিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু, সাংগঠ‌নিক সম্পাদক সরদার লুৎফর রহমান, সাংগঠ‌নিক সম্পাদক জামান মোক্তার প্রমুখ। সভায় ইতালি আওয়ামী লীগের সহ সভাপতি জাহাঙ্গীর ফরাজী বলেন কেন্দ্র থেকে নির্দেশনা রয়েছে মেয়াদোর্ত্তীর্ণ সকল ইউনিটের সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠনের জন্য, অথচ ইতালি আওয়ামী লীগ তিন বছরের কমিটি প্রায় আট বছর হয়েছে। নেতৃবৃন্দ সন্মেলন দিতে গড়িমসি করছেন, যাহা নেতাকমীদের মধ্যে হতাশা এবং ক্ষোভের সঞ্চার করেছে।
বিশেষ অতিথির বক্তব্যে ইতালি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু বলেন মেয়াদোত্তীর্ণ কমিটির অধীনে আর রাজনীতি নয়, বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি পদের জন্য লালায়িত নয়। আগামী দিনে তৃনমূল কে সাথে নিয়ে রাজনীতি করতে চাই।
বক্তারা সকলে আগামী দিনে ইতালী আওয়ামী লীগের পাশে থেকে কাজ করে যাবার অঙ্গীকার ব্যক্ত করেন।
ইতালি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক- সর্দার লুৎফর রহমান এবং জামান মোক্তার বলেন প্রবাসে রাজনীতি করি কোন কিছু পাওয়ার জন্য না, আওয়ামী আদর্শের রাজনীতি করি যখন দেখি সংগঠনের পদ পদবি অনৈতিক কাজে ব্যবহার হচ্ছে তখন আর বসে থাকতে পারি না।
সভায় আরও বক্তব্য রাখেন – রোম মহানগরআওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাজিব রহমান ,সাবেক ছাত্রনেতা – ইব্রাহীম হোসেন ,আবু হানিফ আজাদ ,জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা মো: বিপ্লব হোসেন , মন্তাজ আলী খান তুহিন , সাবেক ছাত্রনেতা সিকদার রুহেল , আবু বকর সিদ্দিক , ফজলুর রহমান প্রমুখ। সভায় আরও উপস্থিত ছিলেন- সরকারী সাদত বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা- বিল্লাল হোসেন কালাম. কাজী শফিকুল ইসলাম ,
জাকির হোসেন প্রমুখ।
এ দিকে ইতালী আওয়ামী লীগের নেতৃবৃন্দরা আরও বলেন আগামী ২৮শে সেপ্টেম্বর জননেত্রী শেখ হাসিনার জন্মদিন পালনের অনুষ্ঠান ইতালি আওয়ামী লীগের আলাদা ব্যানারে কেক কাটা এবং দোয়া ও মিলাদের আয়োজন করা হবে।

আরও খবর

Sponsered content