অপরাধ

নগরীতে পারিবারিক কলহের জেরে বোনের উপর ভাইয়ের হামলা!

  প্রতিনিধি ২৩ নভেম্বর ২০২৩ , ৭:২২:০৫ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক ॥ বরিশাল নগরীতে পারিবারিক কলহের জেরে ছোট বোন কুলসুম আহম্মেদ বেবির উপরে বড় ভাই আলমগীর খানের বিরুদ্ধে হামলা করার অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে নগরীর উত্তর কড়াপুর হাজী করম আলী খান বাড়ির মৃত আব্দুর রশিদ খানের সন্তানদের ভিতরে। এ বিষয়ে ১৮ নভেম্বর বিমানবন্দর থানায় একটি সাধারন ডায়েরি করেছেন বোন কুলসুম আহম্মেদ বেবি। যার নাম্বার- ৭২৪।

সাধারণ ডায়েরীতে তিনি উল্লেখ করেন, তারা ৩ ভাই ও এক বোন এবং তাদের মা জীবিত রয়েছেন। মা ও ছোট ভাই মোঃ মিজানুর রহমান অসুস্থ অবস্থায় বাড়িতে থাকে। তাদের মা ও বাবার সম্পত্তি এখনো ভাগ বাটোয়ারা হয়নি। বিবাদী মোঃ আলমগীর খান ও তার স্ত্রী জাকিয়া নাহার মনি তাদের বাবার সম্পত্তি বোন বেবি ও অসুস্থ ছোট ভাই মিজানুর রহমানকে কম দিয়ে বেশি ভোগদখল করার পায়তারা করছিলো। ছোট এই দুই ভাই-বোনকে তাদের বাবার বসতঘর থেকে তাড়ানোর জন্য পায়তারা করছিলেন। ১৮ নভেম্বর বিকেলে তাদের নিজ বসত বাড়ি উত্তর কড়াপুর পারিবারিক ভাবে জমি-জমা মাপঝোপ করার জন্য বসলে বিবাদিরা তাদের বাবার সম্পত্তি ভাগ দিবে না জানালে বোন প্রতিবাদ করায় ক্ষিপ্ত হয়ে বোন বেবিকে বেধম মারধর করেন। এতে করে তার শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম হয়। মোঃ আলমগীর চেয়ার দিয়ে আঘাত করে বোনের মাথায় জখম করে। তখন তাকে বাচানোর জন্য ছোট ভাই মোঃ মিজানুর রহমান খান ও তার স্ত্রী দৌড়েঁ আসলে আলমগীর তাদেরও মারধর করেন। সেসময় ছোট বোনের মেয়ে শাকিলা আহম্মেদকে ঘরের ফ্লোরে ফেলে দিয়ে মারধর করে ও সমস্ত শরীরের লাথি মারার কথাও উল্লেখ করা হয়।

 

এ বিষয়ে অভিযুক্ত মোঃ আলমগীর মুঠোফোনে বলেন- আমাদের পারিবারিক বিষয়। আমার সাথে কিছু হয়নি। আমার স্ত্রীর সাথে ঝগড়া হয়েছে।

তদন্তকারী কর্মকর্তা এস আই মো: এরশাদুল হক বলেন- অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও খবর

Sponsered content