সকল বিভাগ

নলছিটি উপজেলা কল্যাণ সমিতির নেতৃত্বে মাসুদ-মজিবর

  প্রতিনিধি ২৯ জুন ২০২২ , ১১:১৪:২৬ প্রিন্ট সংস্করণ

নলছিটি উপজেলা কল্যাণ সমিতির ২০২২-২৪ মেয়াদী কমিটি গঠন করা হয়েছে।

 

গত মঙ্গলবার অ্যাডভোকেট মুহাম্মদ মাসুদ হুসায়েনকে সভাপতি ও নাসির উদ্দীন মজিবরকে সাধারণ সম্পাদক করে এই কমিটি গঠন করা হয়েছে।

 

নলছিটি উপজেলার অরাজনৈতিক সংগঠন নির্বাচিত নেতাদের আগামী মেয়াদে ঈমানের সঙ্গে দায়িত্ব পালনের শর্তে শুভেচ্ছা ও অভিনন্দন জানান প্রধান নির্বাচন কমিশনার প্রকৌশলী মো. মাহবুবুল আলম খান।

কমিটির অন্য সদস্যরা হলেন,সহ-সভাপতি হাজী মো. মহসিন আলী খান, সহ-সভাপতি মো. দেলোয়ার হোসেন, সহ-সভাপতি ডা. মো. আমিনুল ইসলাম (পান্না), সহ-সভাপতি দেলোয়ার হোসেন খান (ফেরদৌস), সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন আহমেদ (মজিবর), যুগ্ম সাধারণ সম্পাদক এ টি এম সামসুজ্জামান (এনায়েত), যুগ্ম সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন মল্লিক, সাংগঠনিক সম্পাদক এ জেডএম মাসুম বিল্লাহ খান (স্বপন), অর্থ সম্পাদক মো. শফিকুল ইসলাম (পনু), আইন ও আন্তর্জাতিক সম্পাদক মো. জাকির হোসেন জমাদ্দার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. নূরুজ্জামান মোল্লা, শিক্ষা সাংস্কৃতিক ও বৃত্তি সম্পাদক মো. ইকবাল হোসেন তালুকদার, সমাজ কল্যাণ সম্পাদক মো. রাজ্জাক খান, দফতর সম্পাদক মো. মিজানুর রহমান, ক্রীয়া সম্পাদক মো. সোয়েল রানা (বাবু)।

 

এছাড়া সদস্য এনামুল করিম খান, সদস্য জাহিদ হোসেন, সদস্য মো. আক্তার হোসেন রিপন মূধা, সদস্য আবু বকর সিদ্দিক, সদস্য মো. জসিম উদ্দিন খান।

আরও খবর

Sponsered content