দেশজুড়ে

বকেয়া বেতন ও চাকরি ফিরে পাওয়ার দাবীতে নগরীতে শ্রমিকদের মানববন্ধন

  প্রতিনিধি ১৭ জুন ২০২০ , ৮:২১:৪৫ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক ॥ বকেয়াবেতনের দাবীতে রাস্তায় নেমেছে বরিশালের সোনারগাঁ টেক্সটাইল মিল ও অলিম্পিক সিমেন্টেরশ্রমিকরা। আজ ১৭ জুন (বুধবার) সকালে নগরীর অশ্বিনী কুমার হলের সামনে এ মানববন্ধনঅনুষ্ঠিত হয়।

 

সোনারগাঁ টেক্সটাইল মিলের নুরুল হকের সভাপতিত্বে ও অলেম্পিকসিমেন্ট লিমিটেড এর শাহ আরজুমান এর পরিচালনায় এসময় সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন,বাংলাদেশ সমাজতান্ত্রিক দল বাসদ বরিশাল জেলা শাখার আহবায়ক প্রকৌশলী ইমরান হাবিবরুমন, সদস্য সচিব ডাঃ মনিষা চক্রবর্তী, সোনারগাঁ টেক্সটাইল মিলের হারুন শরিফ, অরহাদহোসেন, হামিদা বেগম, বেবি আক্তার, অলেম্পিক সিমেন্টের হাওয়া বেগম, ইউসুফ হোসেন,সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের শহীদ হোসেন প্রমুখ। এসময় শ্রমিকরা অবিলম্বে তাদের বকেয়া বেতন ও চাকরি ফিরিয়েদেয়ার দাবী জানায়।

 

মানববন্ধন শেষে বরিশালের জেলা প্রশাসক বরাবর একটি স্মারকলিপি পেশকরেন শ্রমিকরা। জেলা বাসদের সদস্য সচিব ডাঃ মনিষা চক্রবর্তী বলেন, ‘শ্রকিকরাআকুতি-মিনতি করছে না, তারা তাদের পাওনা বেতন চাচ্ছে। এই করোনার মধ্যে বৃষ্টিকে উপেক্ষাকরে শ্রমিকদের দাবী আদায়ের লক্ষে আজ আমাদের এই কর্মসূচি। আমরা অনতিবিলম্বের এইসব শ্রমিকদের পাওনা টাকা ওচাকরি ফিরিতে দেয়ার আহব্বান জানাচ্ছি।

আরও খবর

Sponsered content