বরিশাল

বরিশালে খণ্ড খণ্ড মিছিল নিয়ে প্রধানমন্ত্রীর জনসভায় নেতাকর্মীরা

  প্রতিনিধি ২৯ ডিসেম্বর ২০২৩ , ১০:২৩:৫৩ প্রিন্ট সংস্করণ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার কেন্দ্র করে বরিশালে এসেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার আগমন কেন্দ্র করে বরিশাল নগরীতে আজ শুক্রবার সকাল থেকেই উৎসবের আমেজ ছড়িয়ে পড়েছে। যেন মিছিলের নগরীতে পরিণত হয়েছে শহরটি। শুক্রবার বিকালে নগরের বঙ্গবন্ধু উদ্যানে এক জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন শেখ হাসিনা।

 

জনসভায় যোগ দিতে সকাল থেকেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলা থেকে দলীয় নেতাকর্মীরা সমাবেশস্থল বঙ্গবন্ধু উদ্যানে সমবেত হতে শুরু করেছেন। মিছিলে বিভিন্ন ব্যানার-ফেস্টুন-প্ল্যাকার্ড নিয়ে নেতাকর্মীরা নানা স্লোগান দিয়ে সমাবেশস্থলে অবস্থান নিচ্ছেন।

 

সমাবেশে প্রায় ১০ লাখ লোকের সমাগম ঘটানোর লক্ষ্য নিয়ে নানা প্রস্তুতি নেওয়া হয়েছে। নির্বাচনি এ জনসভায় বরিশাল বিভাগের ছয় জেলার সংসদীয় সব কটি আসনের দলীয় প্রার্থীদের যোগ দেওয়ার কথা রয়েছে। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে সকাল থেকেই নগরের সর্বত্র ব্যাপক নিরাপত্তায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সতর্ক অবস্থানে রয়েছে।

 

বরিশাল মহানগর পুলিশের কমিশনার জিহাদুল কবির বলেন, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে নগরজুড়ে চারস্তরের নিরাপত্তাব্যবস্থা গড়ে তোলা হয়েছে।

আরও খবর

Sponsered content