অপরাধ

বরিশালে গৃহবধূর গোপন ভিডিও ধারন করে চাঁদাবাজী :অভিযোগ দায়ের

  প্রতিনিধি ৯ নভেম্বর ২০২৩ , ২:৪০:০৬ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক॥ বরিশাল নগরীতে এক গৃহবধূর আপত্তিকর ভিডিও ধারণ করে চাঁদা দাবির অভিযোগ উঠেছে। বুধবার (৮ নভেম্বর) ভুক্তভোগী গৃহবধূ (২২) কোতোয়ালি মডেল থানায় খান আরিফসহ সহযোগি ৩ জনের নামে লিখিত অভিযোগ দায়ের করেন।

 

অভিযোগ সূত্রে জানা যায়- নগরীর বান্দ রোড মেডিকেল কলেজ এলাকায় বসবাসরত ওই গৃহবধূর বাসায় অজ্ঞাত এক ব্যক্তি গত ৪ নভেম্বর সকাল ১১ টার দিকে গোপনে প্রবেশ করে কৌশলে পোশাক পরিবর্তনের আপত্তিকর ভিডিও মোবাইলে ধারণ করেন। অজ্ঞাত ওই ব্যক্তি খান আরিফ নামে একজনকে খবর দিলে খান আরিফ তার আরো ২ জন সহযোগীকে নিয়ে গৃহবধূর বাসায় গিয়ে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে গৃহবধূর কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন।

 

ভুক্তভোগী গৃহবধূ জানান- খান আরিফ আমার পোশাক পরিবর্তনের আপত্তিকর ভিডিও গোপনে মোবাইলে ধারণ করে ইন্টারনেটে ছাড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবী করেন। আমি মান সম্মানের কথা চিন্তা করে বিভিন্ন জায়গায় থেকে ধার দেনা করে ৩০ হাজার টাকা তাদের দেই।

 

তিনি আরো টাকা দাবী করেন- খান আরিফ আমাকে বিভিন্ন সময় ফোন করেন। টাকা না দিলে ভিডিও ইন্টারনেটে ছাড়িয়ে দেওয়ার হুমকি প্রদান করেন।

 

অভিযোগের বিষয় জানতে চেয়ে খান আরিফের ব্যবহৃত মুঠোফোনে একাধিক বার কল দিয়ে তাকে পাওয়া যায়নি।

 

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার এসআই আরাফাত হাসান বলেন- এক নারীর অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’’

আরও খবর

Sponsered content