অপরাধ

বরিশালে পতিতা ব্যবসায় আলোচিত হোটেল স্বাগতম!

  প্রতিনিধি ৭ সেপ্টেম্বর ২০২৩ , ৮:৫০:৪৫ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদকঃ   বরিশাল নগরীর পোর্টরোড এলাকায় অবস্থিত স্বাগতম আবাসিক হোটেল। আবাসিক হোটেলের নামে পরিচিতি থাকলেও দীর্ঘদিন ধরে আড়ালে চলে আসছে অনৈতিক কাজ। প্রশাসনের নাকের ডগায় চলছে রমরমা দেহ ব্যবসা। আর এই অবৈধ পতিতালয়ে উঠতি বয়সী ছেলেদের আনাগোনাই বেশি। বিশেষ করে কলেজ-বিশ্ববিদ্যালয়ের­ ছাত্ররা। এতে ধ্বংস হচ্ছে যুব সমাজ।

দীর্ঘদিন ধরে হোটেলে এই ব্যবসা চলে আসছে, বিষয়টি স্বীকারও করেছেন হোটেলটির মালিক সেলিম। অনেক কিছুই ম্যানেজ করে এ কাজ করা হয় বলে জানান এই হোটেল মালিক।

অভিযোগ রয়েছে ওই হোটেলের কয়েকটি রুমে রয়েছে একাধিক নারী। বিভিন্নভাবে কাস্টমারকে আকৃষ্ট করতে তারা থাকে ব্যস্ত। পছন্দ হলে চলে আর্থিক লেনদেনের দরকষাকষি। পছন্দ না হলে কেউ ফিরেও আসেন। বাস্তবে এমন চিত্র মেলে সেখানে। একই সাথে বিভিন্নভাবে অঙ্গভঙ্গির মাধ্যমে আকৃষ্ট করার চেষ্টাও করছে পতিতারা।

খোঁজ নিয়ে জানা গেছে, এসব অবৈধ দেহ ব্যবসায় জড়িতরা ভ্রাম্যমাণ পতিতা। এদের বড় ধরনের নেটওয়ার্ক রয়েছে। বিভিন্ন সময়ে বিভিন্ন এলাকায় পরিবেশ-পরিস্থিতি বুঝে এই অবৈধ ব্যবসা করেন তারা।

স্বাগতম আবাসিক হোটেলের নামে দিনের পর দিন চলছে এই রমরমা দেহ ব্যবসা। এখানে বেশিরভাগ ক্ষেত্রে স্কুল-কলেজ পড়ুয়া উঠতি বয়সী তরুণসহ বিভিন্ন বয়সের মানুষের আনাগোনা রয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে স্বাগতম আবাসিক হোটেলে কর্মরত এক ব্যক্তি জানান, আমি এখানে চাকরি করি। হোটেলের মালিকপক্ষ বিভিন্ন বয়সের নারীদের নিয়ে এসে পতিতাবৃত্তি চালিয়ে আসছেন। এই হোটেলে যে কোনো সময়ে শিক্ষার্থীসহ বিভিন্ন ধরনের নারীর দেখা মিলবে।

আবাসিক হোটেলের নামে এই অবৈধ পতিতালয়ের ব্যবসার বিষয়ে স্বাগতম আবাসিক হোটেলের মালিক জানান, আমরা কয়েকজন লোকাল মেয়েকে নিয়ে এ ব্যবসা করি এ কথা সত্য। অনেক কিছুই ম্যানেজ করে এ কাজ করি। এটা করে আমরা বাড়তি কিছু টাকা পাই। নাইলে সংসার চালানো দায় হয়ে যায়। এই নিউজ না করার জন্য প্রতিবেদককে অনুরোধ করেন হোটেল মালিক সেলিম।

এ বিষয়ে কোতয়ালী মডেল থানার ওসি আনোয়ার হোসেন বলেন, যেহেতু বিষয়টি আমি জেনেছি স্বাগতম আবাসিক হোটেলটির বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

আরও খবর

Sponsered content