সকল বিভাগ

বরিশালে পল্লী চিকিৎসকের বিরুদ্ধে অসহায়ত্বের সুযোগে রোগীকে ধর্ষণের অভিযোগ

  প্রতিনিধি ৬ জুন ২০২২ , ১:০৭:৪৬ প্রিন্ট সংস্করণ

বরিশালের আগৈলঝাড়া উপজেলার রত্নপুর বাজারের এক পল্লী চিকিৎসকের বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

 

সোমবার সকালে উজিরপুর উপজেলার মুন্সীরতাল্লুক গ্রামের বাসিন্দা নির্যাতিতা ওই নারী (২৫) অভিযোগ করে বলেন, গত কয়েকদিন পূর্বে তার হাতে ব্যথা নিয়ে আগৈলঝাড়া উপজেলার রত্নপুর বাজারের পূর্ব পরিচিত জঙ্গলপট্টি গ্রামের সোহাগ ফকির নামের এক পল্লী চিকিৎসকের চেম্বারে যান। চিকিৎসা শেষে পল্লী চিকিৎসকেরা চাহিদা অনুযায়ী টাকা না থাকায় অসহায়ত্বের সুযোগে সোহাগ আমাকে জোরপূর্বক ধর্ষণ করে।

 

পরবর্তীতে বিষয়টি কাউকে জানালে আমাকে প্রাণনাশের হুমকি দেয়া হয়। ফলে পল্লী চিকিৎসক সোহাগের ভয়ে আমি থানায় মামলা দায়ের করতে সাহস পাচ্ছিনা।

 

তবে ধর্ষণের অভিযোগ পুরোপুরি অস্বীকার করে পল্লী চিকিৎসক সোহাগ ফকির বলেন, অভিযোগ করা ওই ব্যক্তি তৃতীয় লিঙ্গের। আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য সে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। বিষয়টি নিয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মীমাংসা করে দিবেন বলেও তিনি উল্লেখ করেন।

রত্নপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফা বলেন, আমি ৫ জুন ভারত থেকে চিকিৎসা শেষে দেশে ফিরেছি। এ বিষয়ে আমার কিছুই জানা নেই।

 

আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম বলেন, এঘটনায় লিখিত অভিযোগ পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও খবর

Sponsered content