দেশজুড়ে

বরিশালে ফুটওভার ব্রিজ নির্মানের দাবিতে মানববন্ধন

  প্রতিনিধি ১ জুন ২০২২ , ৭:২৫:৫৬ প্রিন্ট সংস্করণ

বরিশাল নগরীর নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনাল ও চৌমাথা এলকায় এবং রুপাতলী বাস টার্মিনালে ফুট ওভার ব্রিজ নির্মানের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

 

বুধবার সকাল ১০ ঘটিকায় নগরীর চৌমাথা এলাকায় “আর নয় সড়কে মৃত্যু, পথিকের পথ চলা হোক শান্তি ও নিরাপদ ” স্লোগান নিয়ে লাভ ফর ফ্রেন্ডস স্বেচ্ছাসেবী সংগঠন এর উদ্দ্যোগে এই কর্মসূচি সম্পন্ন হয়েছে।

 

সংগঠনের সভাপতি পারভেজ সিকদার এর সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়, এসময়ে বক্তব্য রাখেন মাহমুদুল হাসান অর্থ সম্পাদক, সোহাগ ফরাজী,শাহাদাত রনিসহ অন্যান্য সদস্য বৃন্দরা।বিগত দিনেও ফুটওভার ব্রিজ নির্মানের দাবিতে মানববন্ধন কর্মসূচি করেছে সংগঠনটি।

মানববন্ধনে বক্তারা বলেন, ঢাকা -কুয়াকাটা মহাসড়ক বরিশাল নগরীর গড়িয়ারপাড় থেকে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সেতু পর্যন্ত ১১ কিলোমিটার নগরীর ভেতর থেকে চলে গেছে। এ অংশের মধ্যেই রয়েছে নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনাল, সিএন্ডবি রোড চৌমাথা এবং রুপাতলী বাস টার্মিনাল।

 

পায়রা সেতু উদ্বোধনের পর থেকে বরিশাল নগরীতে প্রতি নিয়ত যানবাহনের চাপ বেড়েছে।আর এই মাসের শেষের দিকে পদ্মা সেতু উদ্বোধন হলে এর মাত্রা অত্যাধিক হয়ে যাবে। উল্লেখিত ৩টি পয়েন্টে দিবারাত্রি লেগে থাকে যানজট। এসব পয়েন্টে রাস্তা পাড়াপার হতে গিয়ে প্রতিনিয়ত দূর্ঘটনার স্বীকার হচ্ছে বৃদ্ধ,শিক্ষার্থীরা সহ বিভিন্ন পেশার মানুষ।

আরও খবর

Sponsered content