অপরাধ

বাবুগঞ্জে হত্যার উদ্দেশ্যে শিক্ষার্থীর উপর তাওহীদ বাহিনীর হামলা!

  প্রতিনিধি ৯ জুলাই ২০২৩ , ১:১২:২৩ প্রিন্ট সংস্করণ

বাবুগঞ্জ প্রতিবেদক ॥ বরিশালের বাবুগঞ্জে এসএসসি ফল প্রত্যাশি মুন্না আকন (১৮) নামের এক শিক্ষার্থীকে হত্যার উদ্দেশ্যে পিটিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার (৭ জুলাই) সন্ধ্যা ৭টায় কেদারপুর ইউনিয়নের দক্ষিণ ভূতেরদিয়া
ক্লাবগঞ্জ বাজার এলাকায় কথার কাটা কাটি নিয়ে তাকে মারধর করা হয়। অমানবিক নির্যাতনে ও মারধরের কারণে মুন্নার শরীরের বিভিন্ন স্থানে ভয়ানক ক্ষত তৈরি হয়েছে। এসময় সে অচেতন হয়ে পরলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

শনিবার রাতে এ ঘটনায় ৫ জনের নাম উল্লেখ করে বাবুগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন শিক্ষার্থীর নানা শাহজাহান চৌকিদার।

 

অভিযোগ সূত্রে জানা গেছে,২০২৩ সালের এসএসসি পরীক্ষার শেষে কেন্দ্র থেকে বের হয়ে অন্য শিক্ষার্থীদের সাথে কথার কাটা কাটি হয় তাওহীদের, তখন মুন্না আকন উভয় পক্ষকে সরিয়ে দিলে তখনি বিরোধ সৃষ্টি হয়। তার জের ধরে বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় দক্ষিণ ভূতেরদিয়া ক্লাবগঞ্জ বাজার এলাকায় মুন্না আকন অবস্থান করলে হঠাৎ করে এলাকার বখাটে তাওহীদ, সোহান, হাসিবের নেতৃত্বে লাঠি দিয়ে এলোপাতাড়ি হামলা করে।

 

পরে ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে গিয়ে মুন্নাকে উদ্ধার করে বাবুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করেন। এসময় মুন্না আকনকে খুনের হুমকি দিয়ে স্থান থেকে চলে যায় তাওহীদ, সোহান, হাসিবসহ অন্যরা।

 

বাবুগঞ্জ থানার ওসি তুষার কুমার মন্ডল বলেন, হামলার বিষয়ে খোঁজ নিয়ে ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও খবর

Sponsered content