বরিশাল

বিএনপি ফাউল করে লালকার্ড পেয়ে পালিয়ে গেছে- বরিশালে কাদের

  প্রতিনিধি ২৯ ডিসেম্বর ২০২৩ , ১১:০৯:০২ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক॥ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, খেলা হবে। খেলা হবে। বিএনপি কোথায়? পালিয়ে গেছে। তো কার সঙ্গে খেলব? ১৮৯৬ জন এখনো খেলবার জন্য প্রস্তুত। বিএনপি ফাউল করে লালকার্ড পেয়ে পালিয়ে গেছে। শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে বরিশালের বঙ্গবন্ধু উদ্যানে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

 

ওবায়দুল কাদের, পল্টনের ফাঁদে বিএনপির একদফা। বিএনপির একদফা ভুয়া, ভুয়া। বিএনপির আন্দোলন ভুয়া। বিএনপির আগুন সন্ত্রাস ভুয়া। ৩২ দল, ২৮ দফা ভুয়া। খেলা হবে। জোরদার খেলা হবে। বঙ্গবন্ধুকন্যা বসে আসে বিজয়ের লাল সূর্যের পতাকা হাতে। ৭ জানুয়ারি বিজয়ের বন্দরে শেখ হাসিনার নেতৃত্বে আমরা পৌঁছাবো।

 

তিনি বলেন, বরিশাল ছিল বঙ্গবন্ধুর আন্দোলনের দুর্জয় ঘাঁটি। এখন বরিশাল শেখ হাসিনার ঘাঁটি। ভুল থেকে শিক্ষা নেওয়ার কথা কোনো নেতা স্বীকার করেন না কিন্তু শেখ হাসিনা স্বীকার করে ইশতেহারে ঘোষণা দিয়েছেন। আল্লাহ ছাড়া কাউকে ভয় পান না শেখ হাসিনা। জনগণ আামাদের শক্তি। কারো হুমকিতে শেখ হাসিনা শেখ রেহানা ভয় পান না। ৭ জানুয়ারি বিপুল ভোটে খেলা হবে।

 

জনসভায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তার বোন শেখ রেহানাসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত রয়েছেন। বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ জনসভায় সভাপতিত্ব করেন।

আরও খবর

Sponsered content