সকল বিভাগ

সাংবাদিক তন্ময় তপুকে হত্যার হুমকিদাতাদের গ্রেফতারের দাবীতে বরিশালে মানববন্ধন

  প্রতিনিধি ৫ আগস্ট ২০১৯ , ১২:২২:০৯ প্রিন্ট সংস্করণ

 

জাতীয় দৈনিক যুগান্তর পত্রিকার সাংবাদিক তন্ময় তপুকে হত্যার হুমকি দাতা আব্বা গ্রুপের সদস্যদের গ্রেফতারের দাবীতে বরিশাল নিউজ এডিটরস্ কাউন্সিল’র উদ্যোগে আজ (৫ আগস্ট) সকাল সাড়ে ৯টায় নগরীর অশ্বিণী কুমার হলের সামনে মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ পালিত হয়েছে।

নিউজ এডিটরস্ কাউন্সিল’র বরিশালের সভাপতি সৈয়দ মেহেদী হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খন্দকার রাকিব’র সঞ্চালনায় অনুষ্ঠিত মানব বন্ধন ও সমাবেশে বক্তারা বলেন, বরগুনার আতঙ্ক নয়ন বন্ড গ্রুপ সম্প্রতি রিফাত হত্যাকান্ড ঘটিয়েছে। বরিশালেও তেমন আর একটি গ্যাং এর নাম আব্বা গ্রুপ। এই গ্যাং আগেও বিভিন্ন অপকর্ম চালিয়েছে।

অবিলম্ভে সাংবাদিক তন্ময় তপুকে হত্যার হুমকি দাতা আব্বা গ্রুপের সদস্যদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তি ও সাংবাদিকদের নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহনের জন্য সরকারের কাছে দাবী জানানো হয়।

মানব বন্ধনে উপস্থিত ছিলেন, শহীদ আব্দুর বর সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব’র সাবেক সাধারন সম্পাদক ও ইন্ডিপেনডেন্ট টিভির বরিশাল ব্যুরো প্রধান মুরাদ আহমেদ, সাংবাদিক ইউনিয়ন বরিশাল’র সভাপতি গোপাল সরকার, বরিশাল সাংবাদিক ইউনিয়ন’র সহ- সভাপতি ও আর টিভি’র বরিশাল ব্যুরো প্রধান আলী জসিম, বরিশাল রিপোটার্স ইউনিটির যুগ্ম সাধারন সম্পাদক মুসফিক সৌরভ , সময় টিভি বরিশাল ব্যুরো প্রধান ফেরদৌস সোহাগ, ডিবিসি নিউজ টিভির বরিশাল ব্যুরো প্রধান অপূর্ব অপু , বরিশাল ইত্তেফাক’র সাংবাদিক শাহীন হাফিজসহ বরিশাল হেলথ জার্নালিস্ট এসোসিয়েশন, বরিশাল মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন, বরিশাল ফটো সাংবাদিক ঐক্য পরিষদ এর নেতৃবৃন্দ।

আরও খবর

Sponsered content