সকল বিভাগ

১২ ঘণ্টায় বরিশালে করোনা উপসর্গে চারজনের মৃত্যু

  প্রতিনিধি ৩ জুলাই ২০২০ , ১১:০৫:৩৯ প্রিন্ট সংস্করণ

তালাশ ডেস্ক ।। ১২ ঘণ্টায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে চারজনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৯টা থেকে রাত ৯টার ওই চারজনের মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা. এস.এম মনিরুজ্জামান।

তিনি জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় বিমল নামের ৬০ বছর বয়সী এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তিনি নগরীর বিমানবন্দর এলাকার বাসিন্দা। ১৩ জুন সকালে করোনার উপসর্গ নিয়ে হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে ভর্তি হন তিনি। পরে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হলে কোভিড-১৯ নেগেটিভ ছিল।

আর সকাল সাড়ে ৯টায় করোনা আইসোলেশনে থাকাবস্থায় মৃত্যুবরণ করেন আবুল কালাম আজাদ (৫০) নামের ব্যক্তি। তিনি বাবুগঞ্জ উপজেলার ইচলাদী এলাকার বাসিন্দা। ১ জুলাই বিকাল ৪টায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

সন্ধ্যা সোয়া ৭টার দিকে মৃত্যু হয় জিতেন্দ্রনাথ বিশ্বাস নামে ৭০ বছরের বৃদ্ধের। তিনি পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার গাজিপুর গ্রামের বিাসিন্দা। করোনা উপসর্গ নিয়ে সন্ধ্যা সোয়া ৭টায় ভর্তির পর পরই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সন্ধ্যা সোয়া ৬টার দিকে শেবাচিম হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে মৃত্যু হয় সালেহা বেগম (৫৫) নামের এক রোগীর। তিনি পটুয়াখালী সদরের টাউন কালিকাপুড় এলাকার মোশারেফ এর স্ত্রী।বিকাল ৩টা ৫০ মিনিটে উপসর্গ নিয়ে শেবাচিম হাসপাতালে ভর্তি হলে প্রায় সোয়া ৩ ঘণ্টা পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ডা. এসএম মনিরুজ্জামান বলেন, সবার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে তারা আক্রান্ত ছিলেন কিনা সেটা নিশ্চিত হওয়া যাবে।

আরও খবর

Sponsered content