প্রিন্ট এডিশন ফোকাস

বরিশালে যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালককে ফুলেল শুভেচ্ছা

  প্রতিনিধি ৮ জুন ২০২৪ , ১০:৫৬:০৫ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক ॥ ৭ জুন সরকারি সফরে বরিশালে আসেন যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক (বরিশালের সাবেক সফল জেলা প্রশাসক) গাজী মোঃ সাইফুজ্জামান। বরিশালে এসে যুব উন্নয়নের বিভিন্ন কর্মসূচিতে যোগদান করেন তিনি।

 

আজ শনিবার দুপুরে বরিশাল সার্কিট হাউজে গাজী মোঃ সাইফুজ্জামানকে ফুলেল শুভেচ্ছা জানান আজকের তালাশ পত্রিকার প্রকাশক ও সম্পাদক মারুফ হোসেন, আলোকিত বরিশাল পত্রিকার প্রকাশক ও সম্পাদক এস আলাল মিয়া, বরিশাল ক্রাইম নিউজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক খন্দকার রাকিবসহ অন্যান্যরা। এ সময় বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

 

উল্লেখ্য- গাজী মোঃ সাইফুজ্জামান তৎকালিন সময় বরিশাল জেলা প্রশাসকের দায়িত্ব পালন করেছেন। তখনকার সময় ডিজিটাইলেজেশনে বরিশাল জেলাকে গোটা বাংলাদেশের রোল মডেলে পরিণত করেছিলেন তিনি। তথ্য-প্রযুক্তি ও সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে দিয়েছিলেন নাগরিক সেবা। প্রশাসন এবং জনগণের মধ্যে সৃষ্টি হয়েছিল আত্মিক সম্পর্ক। জনসেবা নাগরিকের দোরগাড়ায় নয় হাতের মুঠোয় পৌঁছে দিয়েছিলেন তিনি। এছাড়াও বরিশালের উন্নয়নে অকান্ত পরিশ্রম করেছিলেন তিনি। ফলে অল্প সময়ে বরিশালবাসীর হৃদয়ে স্থান করে নেন গাজী মোঃ সাইফুজ্জামান। যার প্রতিফলন দেখা গিয়েছিল তার বিদায় বেলায়। তার বিদায়ে অঝোড়ে কেদেছিল বরিশালের আপামর জনতা।

আরও খবর

Sponsered content