প্রিন্ট এডিশন ফোকাস

নিম্নমানের কাজে প্রতিবাদ করাই কাল হলো অপুর

  প্রতিনিধি ২৫ জুন ২০২৪ , ৮:১৮:১৮ প্রিন্ট সংস্করণ

তালাশ ডেস্ক ॥ বরিশাল সরকারি বিএম কলেজ বাকসুর সাবেক ম্যাগাজিন বিষয়ক সম্পাদক, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা বরিশাল মহানগরের সাবেক যুগ্ন আহবায়ক, বরিশাল আইন মহাবিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা ও যুবলীগ নেতা আরিফুর রহমান অপুর বিরুদ্ধে একটি সংঘবদ্ধ চক্র ষড়যন্ত্র শুরু করেছে। চক্রটি ইতিমধ্যে স্ব বিরোধী অপপ্রচার করছে বলে অভিযোগ করেছেন অপু। বরিশালে ইতিপুর্বে লুটপাট হয়েছিল, কেউ প্রতিবাদ করেনি। সে সময়ের সুবিধাভোগীরা এখন আবারো বিভিন্ন স্থান থেকে সুবিধা নিয়ে বর্তমান মেয়রের সমর্থকদের বিতর্কিত করার জন্য অপপ্রচারে নেমে পড়েছে বলে দাবি তার।

 

বরিশাল নগরীর চিহ্নিত মাদক ব্যবসায়ী একাধিকবার মাদকসহ আটক হওয়া বিপ্লব ও সুজন এর ভাগিনা এই অপপ্রচারের মুল হোতা বলে অভিযোগ করেছেন আরিফুর রহমান অপু। সাবেক এক মেয়র প্লট, বিয়ের টাকাসহ চিকিৎসা খরচ দিয়েছিল সেই মাদক ব্যবসায়ীর ভাগিনাকে। পুজা উদযাপন পরিষদের মিটিংয়ে একটি কথার জের ধরে আরিফুর রহমান অপুর বিরুদ্ধে প্রতিহিংসার জেরে অসত্য মিথ্য অপপ্রচার করা হচ্ছে দাবি করেন অপু।

 

স্থানীয়দের দাবী- বরিশাল সদর হাসপাতালে ঠিকাদারী কাজের জন্য টেন্ডারে অংশ নেয়নি অপু। নিম্মমানের কাজ হচ্ছে এর প্রতিবাদ স্থানীয় অনেকের সাথে অপুও প্রতিবাদ করেছেন। স্ব বিরোধী অপপ্রচারে বলা হয়েছে টেন্ডারের কাজ না পেয়ে এবার সদর হাসপাতালের সংস্কার কাজ বন্ধ করে দেবার অভিযোগ উঠেছে অপুর বিরুদ্ধে। অথচ অপু টেন্ডারে অংশ গ্রহনই করেন নি।

 

এ ব্যাপারে আরিফুর রহমান অপু বলেন- কাজ সম্পন্ন হওয়ার দুদিন পরে আমার বিরুদ্ধে অপপ্রচার হচ্ছে। কাজ সম্পুর্ন হলে তাহলে কিভাবে সদর হাসপাতালের ব্যাহত হচ্ছে? প্রশ্ন রেখে অপু বলেন, তাদের অপপ্রচারের ভাষা দেখলে বুঝা যায় সংবাদটি স্ব বিরোধী।

 

খোঁজ নিয়ে জানা গেছে- সদর হাসপাতালের সংস্কার কাজে নিম্মমানের কাজের প্রতিবাদ করেছেন অপু এটা সত্য তবে কাজ বন্ধ করার জন্য বলেনি এমনই বলেছেন সদর হাসপাতাল সংশিষ্টরা।

 

বরিশালের সিভিল সার্জন কার্যালয় থেকে জানানো হয় আরিফুর রহমান অপুর বিরুদ্ধে আমাদের কাছে কোন ঠিকাদার বা কেউ সদর হাসপাতালের সংস্কার কাজ বন্ধের জন্য অভিযোগ করেনি।

 

নিম্মমানের কাজের প্রতিবাদ করাই অপপ্রচারের শিকার হলো অপু এমনটাই বলেছেন বরিশাল ছাত্রলীগের সাবেক নেতারা।

 

এ ব্যাপারে আরিফুর রহমান অপু আরও বলেন- আমার বিরুদ্ধে যে অপপ্রচার হচ্ছে তা অনাকাংখিত ও দুঃখজনক। তিনি বলেন কুখ্যাত মাদক ব্যবসায়ীর ভাগিনা যদি আমার বিরুদ্ধে অপপ্রচার করে তাহলে আমরা কি বলতে পারি। তিনি আরও বলেন- আমার নামে থানা বা আদালকে কোন মাদক মামলা নাই। অথচ ঐ ভাগিনার মামুরা ফেন্সিডিল ও ইয়াবাসহ একাধিকবার আটক হয়েছে। তিনি বলেন- আমি সদর হাসপাতালের সংস্কার কাজ নিম্মমানের হওয়ায় প্রতিবাদ করেছি তবে কাজ বন্ধের জন্য বলি নাই। আর কাজ বন্ধও ছিলনা। অসত্য ও কাট পেস্ট তথ্য দিয়ে অসত্য অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানান আরিফুর রহমান অপু। তিনি বলেন আমার বিরুদ্ধে অপপ্রচারের জন্য আইনী পদক্ষেপ নিবো। তিনি সকল সাংবাদিক ও প্রশাসনের দৃষ্টি আকর্ষন করে বলেন বিষয়টির তদন্ত হলেই কোনটা সত্য আর কোনটা মিথ্যা তা বেড়িয়ে আসবে।

আরও খবর

Sponsered content