অপরাধ

ববিতে ফের বেপরোয়া নাহিদ!

  প্রতিনিধি ৯ জুন ২০২৪ , ১১:২১:৩১ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক ॥ মাদক মামলায় কারাবাস থেকে মুক্তির পাওয়ার পর বরিশাল বিশ্ববিদ্যালয়ে আবারও বেপরোয়া হয়ে উঠছে শীর্ষ মাদক ব্যাবসায়ী নাহিদ (গাঁজা নাহিদ)। ১৮-১৯ শিক্ষাবর্ষের ছাত্র তিনি। বার বার পুলিশের খাঁচায় বন্দী হলেও থেমে নেই তার মাদক ব্যবসা ও নানা অপকর্ম। বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ ও স্থানীয় যুবলীগ নেতার নাম ভাঙ্গিয়ে দীর্ঘদিন ধরে মাদক ব্যাবসা, ড্রেজার থেকে চাঁদাবাজি, ছিনতাইসহ নানা অপকার্ম করে আসছে এই মাদক ব্যাবসায়ী ও তার চক্র।

 

কিছু দিন আগে এক কেজি গাঁজাসহ বরিশাল মেট্রোপলিটন বন্দর থানায় আটক হন নাহিদ। কারা ভোগ করার পর পুনরায় বেপরোয়া হয়ে উঠছে এই মাদক ব্যাবসায়ী। পুলিশের কাছে ধরা খাওয়ার পর তার অপরাধের মাত্রা আরও বেড়ে গেছে। বেপরোয়া হয়ে উঠছেন দ্বিগুণ।

 

জানা যায়, গাঁজা নাহিদ জেল থেকে ছাড়া পেয়ে সে ও তার মাদক চক্র বরিশাল সদর উপজেলার চরকাউয়ার ইউনিয়নের কর্নকাঠির তালুকদার হাটে ডালিয়া বেগমের বাড়িতে গিয়ে ডাকাতির উদ্দেশ্য হামলা ও ভাঙচুর করে। পরে ডালিয়া বেগম বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন।

 

আরও জানা যায়, গত ২২ মার্চ নাহিদ ও তার চক্রের অন্যান্য সদস্যরা বরিশাল নগরীর ফাতেমা সেন্টার থেকে মিজানুর রহমান নামের এক মোবাইল ব্যাবসায়ীকে ডেকে বের করে নগদ ৩০ হাজার টাকা চাঁদাবাজি করে এবং পরবর্তীতে দুই লক্ষ টাকা চাঁদা দাবির অভিযোগের প্রেক্ষিতে ভুক্তভোগী মিজানুর রহমান বাদী হয়ে একটি মামলা করেন। সেখানে গাঁজা নাহিদকে ৩নং আসামি করা হয়।

 

এছাড়াও বরিশাল বিশ্ববিদ্যালয়ে বাইরের থেকে কোন অতিথি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস পরিদর্শন করতে আসলে তাদেরকে জিম্মি করে মোটা অংকের টাকা চাঁদাবাজি করে আসছে এই নাহিদ ও তার চক্রটি।

 

এতো অভিযোগ থাকার পরেও তার বিরুদ্দে ব্যবস্থা নিচ্ছে না বরিশাল বিশ্ববিদ্যালয়ের কর্তৃপক্ষ।

আরও খবর

Sponsered content