Uncategorized

অসহায়দের পাসে জেলা ছাত্রলীগ নেতা সৈয়দ আবিদ

  প্রতিনিধি ২৫ এপ্রিল ২০২০ , ৫:০৫:৫৭ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক :-

দিন যত এগোচ্ছে ভয়াবহতা তত বাড়ছে।বিশ্ব স্বাস্থ্য সংস্থা ইতিমধ্যে ঘোষনা দিয়েছে, যে,সামনে আর ও খারাপ দিনের অপেক্ষায় সকলে।সারা বিশ্বের ন্যায় থমথমে অবস্থা বিরাজ করছে খোদ বাংলাদেশে। বাড়ছে করোনা রোগী।নেই কোন কর্ম,এতে চরম খাদ্য সংকটে পড়ছে দেশের বিভিন্ন জেলার সাধারণ খেটে খাওয়া মানুষ।

এরই ধারবাহিকতায়,মানবতার সেবায় এগিয়ে এসে অসহায় মানুষদের পাশে হাত বাড়িয়েছেন বরিশাল জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ আবিদ। তার নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী পেয়েছেন ২০০ হতদরিদ্র পরিবার।যারা খাদ্যের অভাবে অনাহারে দিন কাটিয়েছেন তারা আজ খাদ্য পেয়ে আবেগে আপ্লুত হয়ে পরে।

 

গত ২৩/২৪ তারিখ দুই দিন, বরিশাল মহানগরীর ৪ নং ওয়ার্ড সহ আশে পাশের হতদরিদ্র ও অসহায় মানুষের ঘরে ঘরে ত্রাণ ও খাদ্য সামগ্রী বিতরন ও পৌঁছে দিয়েছেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গরা সংগঠনের এই ছাত্রলীগ নেতা সৈয়দ আবিদ ।

খাদ্য সামগ্রীর মধ্যে চাল,ডাল,তেল,চিনি,ছোলা  বুট, চিড়া, আলু, পিয়াজ সহ নিত্যপ্রয়োজনীয় জিনিস।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন, বরিশাল জেলা ছাত্রলীগের বিভিন্ন নেতা কর্মিরা ও শুভাকাঙ্ক্ষীরা।

এবিষয়ে ছাত্রলীগ নেতার সাথে আলাপ কালে তিনি জানান দেশের এই ক্লান্তি লগ্নে সাধারণ মানুষের পাশে থাকতে চাই এবং আমার বাবা বরিশাল জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সৈয়দ আনিছুর রহমান,তার ইচ্ছায় এবং আমার নেতা বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিসিসির সুনাম ধন্য মেয়র যুব রত্ন সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ ভাইয়ের নির্দেশে আমি সাধারণ মানুষের পাশে থাকছি  । ২০০ পরিবার কে সাহায্য করেছি পরবর্তীতে আমি আরও বেশি মানুষের পাশে থাকতে চাই এবং থাকার ইচ্ছে আমার আছে। এসময় সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দরা জানান,আমরা দেশে এবং জাতির এই দুঃসময়ে আবিদ ভাইয়ের সাথে সম্মিলিত প্রচেষ্টায় গরীবদের মাঝে খাদ্য সামগ্রী উপহার দিতে পেরে নিজেদের কে ধন্য মনে করি।এছাড়া মনে করি, আমাদের মত সকলে যদি নিজ নিজ জায়গা থেকে যদি অসহায় মানুষদের পাশে দাড়ায় তাহলে দেশের দুর্ভিক্ষ আর দেখা যাবেনা বরংচ মানুষ খাদ্য সামগ্রী পেয়ে উপকৃত হবেন।

আরও খবর

Sponsered content