Uncategorized

আগৈলঝাড়ায় জমি সংক্রান্ত বিরোধে চারজনকে পিটিয়ে আহত

  প্রতিনিধি ২৪ ডিসেম্বর ২০২০ , ৭:০১:০৪ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক: জমি সংক্রান্ত বিরোধের জেরধরে তিনজন পিটিয়ে আহত করে পুরো পরিবারকে এলাকা ছাড়া করার অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। ঘটনাটি জেলার আগৈলঝাড়া উপজেলার ভাল্লুকশী গ্রামের। এঘটনায় ছয়জনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বুধবার সকালে মামলা সূত্রে ও হাসপাতালে চিকিৎসাধীন আহত নেছার মৃধা জানান, গত কয়েক বছর যাবত একই এলাকার ইলিয়াস মৃধা, গোলাম মওলা মৃধা ও সফি মৃধা গংদের সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছে। এ নিয়ে গত এপ্রিল মাসে তার (নেছার মৃধা) সহদর মহিউদ্দিন মৃধা কে কুপিয়ে জখম করে প্রতিপক্ষরা। সে সময় প্রতিপক্ষের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেয়া হলেও করোনা ভাইরাসের প্রকোপ থাকায় কোন ব্যবস্থা নেয়নি প্রশাসন। এতে আরো বেপরোয়া হয়ে উঠে প্রতিপক্ষরা। গত সোমবার (২১ ডিসেম্বর) পূর্ব বিরোধের জেরধরে প্রতিপক্ষের ইলিয়াস মৃধা, গোলাম মওলা মৃধা, সফি মৃধা ও নাইম মৃধার নেতৃত্বে বসতঘরে ঢুকে হামলা চালিয়ে তাকে (নেছার মৃধা) শাবল দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।

এসময় স্বামীকে রক্ষা করতে গেলে নেছার মৃধার স্ত্রী সেলিনা বেগম, সহদর মহিউদ্দিন মৃধা কে পিটিয়ে গুরুতর আহত করে এবং এক গৃহবধুর শ্লীলতাহানী ঘটায় হামলাকারীরা। পরবর্তীতে স্থানীয়রা আহতদের উদ্ধার করে আগৈলঝাড়া উপজেলা হাসপাতালে ভর্তি করেন। তিনি আরও জানান, থানায় মামলা দায়েরের পর থেকে প্রতিপক্ষের অব্যাহত হুমকিতে এলাকায় যেতে পারছেনা তার (নেছার) পুরো পরিবার।

এবিষয়ে তিনি আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন। অপরদিকে তুচ্ছ ঘটনার জেরধরে গৌরনদী উপজেলার আহমদকাঠী গ্রামের দিনমজুর বিষ্ণুপদ সরকারকে পিটিয়ে গুরুতর আহত করেছে একই গ্রামের প্রভাবশালী মতলেব কাজী। এঘটনায় তিনি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন

আরও খবর

Sponsered content