দেশজুড়ে

আজকের তালাশে সংবাদ প্রকাশ : কুয়াকাটায় পুলিশের সফল অভিযান

  প্রতিনিধি ১১ মে ২০২২ , ১০:৩৪:২৭ প্রিন্ট সংস্করণ

ইলিয়াস শেখ, কুয়াকাটা : ”ঈদকে কেন্দ্র করে কুয়াকাটায় বেপরোয়া নারী ও মাদক কারবারীরা” শিরোনামে পাঠকপ্রিয় দৈনিক আজকের তালাশ পত্রিকায় সংবাদ প্রকাশের পরে কুয়াকাটার আবাসিক”হোটেল এ আর খান” অভিযান চালায় পুলিশ।

মহিপুর থানার অফিসার ইনচার্জ খোন্দকার আবুল খায়েরের নির্দেশে ৯ মে রাত ৯ টায় এসআই মান্নান, এসআই সাইদুল, এসআই রাসেল, এএসআই জাহাঙ্গীর সহ সঙ্গিয় ফোর্স নিয়ে আবাসিক হোটেল এ আর খানে অভিযান পরিচালনা করা হয়।

হোটেল এ আর খানের মূল মালিকের কাছ থেকে ৪০ লক্ষ টাকার বিনিময়ে ৫ বছরের জন্য ফজলুর করিম ফারুক হোটেলটি পরিচালনা করে আসছেন।

আবাসিকের আড়ালে দীর্ঘ দিন ধরে পতিতা ব্যবসা করে আসছেন এই ভারাটিয়া মালিক।

এসময় ভাড়াটিয়া মালিক বরিশাল নগরীর কাউনিয়ার ফারুক, চাঁদনী (১৯), মুক্তা (২৫) ও মাহমুদ ফরাজীকে গ্রেফতার করেন মহিপুর থানা পুলিশ।

এ বিষয় জানতে চাইলে মহিপুর থানার অফিসার ইনচার্জ খোন্দকার আবুল খায়ের বলেন, তাদের কে জেল-হাজতে প্রেরন করা হবে। এছাড়াও কুয়াকাটা বিভিন্ন হোটেলে অভিযান পরিচালনা করা হবে কুয়াকাটা মাদক পতিতা মুক্ত রাখবো।

এদিকে দেহ ব্যবসার বিরুদ্ধে অভিযানে খুশি স্থানীয়রা। তবে আজকের তালাশ পত্রিকায় সংবাদ প্রকাশের পরপরই হোটেল থেকে পতিতাদের নামিয়ে দেয় হোটেল যমুনা কর্তৃপক্ষ। ওই হোটেলে অভিযান না করায় ধরাছোঁয়ার বাহিরে রয়েছেন হোটেলটির কর্তৃপক্ষ।

অন্যদিকে এ ধরনের অভিযান করে মানুষের মুখে মুখে প্রশংসা কুড়াচ্ছেন মহিপুর থানার অফিসার্স ইনচার্জ খন্দকার মোঃ আবুল খায়ের। এমন অভিযান অব্যহত থাকুন এমনটাই দাবী সকলের।

আরও খবর

Sponsered content