সকল বিভাগ

উজিরপুরে ২ নারীকে কুপিয়ে যখম

  প্রতিনিধি ২৭ ফেব্রুয়ারি ২০২৩ , ২:৩৩:১৮ প্রিন্ট সংস্করণ

উজিরপুর প্রতিবেদক ॥ বরিশাল জেলার উজিরপুর উপজেলার পূর্ব ধামুরায় জমি সংক্রান্ত বিরোধের জেরে হত্যার উদ্দেশ্যে দুই নারীকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে বলে অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার।

এ ঘটনায় চরম উত্তেজনা বিরাজ করছে।হামলার ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ ও আহত’র পরিবার সুত্রে জানা যায় উপজেলার শোলক ইউনিয়নের পূর্ব ধামুরা গ্রামের হানিফ জোমাদ্দারের সাথে একই গ্রামের মতিউর রহমান হাওলাদারের সাথে জমিজমা দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে এবং বিরোধীয় জমি নিয়ে মামলা চলমান রয়েছে।

এরই প্রেক্ষিতে শুক্রবার বেলা সাড়ে ১০টায় হুমায়ুন জোমাদ্দার(৩৫) ও তার পিতা হানিফ জমাদ্দার(৫৫), মাতা মাকসুদা বেগম(৪৫) এবং তার স্ত্রী মিনু বেগম মিলে দেশীয় ধারালো অস্ত্র নিয়ে মতিউর রহমান হাওলাদারের বসতবাড়ীতে ঢুকে তার স্ত্রী মোছাঃ জাহানারা বেগম(৫০)কে হত্যার উদ্দেশ্যে পরিকল্পিত ভাবে প্রকাশ্যে কুপিয়ে রক্তাক্ত জখম করে।

এর প্রতিবাদ করায় মাসুদ রানার স্ত্রী সুরাইয়া বেগমকেও কুপিয়ে রক্তাক্ত জখম করে স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে যায় এবং পরবর্তীতে প্রানে মেরে ফেলার হুমকী দিয়ে চলে যায়।

ডাকচিৎকার শুনে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় দুই নারীকে উদ্ধার করে বরিশাল হাসপাতালে ভর্তি করে। এ ব্যপারে আহত জাহানারা বেগমের ছেলে সোহেল হাওলাদার বাদী হয়ে উজিরপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত হুমায়ূন বিষয়টি এড়িয়ে যায়। অফিসার ইনচার্জ মোঃ কামরুল হাসান জানান অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও খবর

Sponsered content