দেশজুড়ে

এই নির্বাচন আওয়ামী লীগের কাউন্সিল- ইসলামী আন্দোলন

  প্রতিনিধি ২২ ডিসেম্বর ২০২৩ , ১২:০৪:১৪ প্রিন্ট সংস্করণ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন তামাশার, পাতানো ও একতরফা উল্লেখ করে নির্বাচনি তফশিল বাতিলের দাবি জানিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। চব্বিশের ৭ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাওয়া ভোটকে জাতীয় নির্বাচন নয় বলে আখ্যা দিয়েছে দলটি। তারা বলছে, এই নির্বাচন আওয়ামী লীগের কাউন্সিল। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বন্ধের দাবিতে শুক্রবার জুমার পর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেটে আয়োজিত সমাবেশে এসব কথা বলেন দলটির নেতারা।

 

ইসলামী আন্দোলনের মহাসচিব মাওলানা ইউনুস আহমাদ এ সময় কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দিয়ে বলেন, তামাশার নির্বাচন বাংলাদেশে হতে দেওয়া হবে না। জনগণের টাকায় এই নির্বাচন হতে দেওয়া হবে না। সমাবেশ দলটির বক্তারা বলেন, নির্বাচন কমিশনসহ সব সাংবিধানিক পদে দলীয় লোক বসিয়ে একপাক্ষিক নির্বাচন দেশের মানুষ মেনে নেবে না। নির্বাচন বন্ধে ২৬ ডিসেম্বর সারা দেশের জেলা প্রশাসনের মাধ্যমে রাষ্ট্রপতির কাছে স্মারকলিপি দেওয়া হবে।

 

তাদের দাবি না মানলে চরমোনাই পির কঠোর আন্দোলনের ঘোষণা দেবেন বলে জানান ইসলামী আন্দোলনের মহাসচিব। সভা শেষে রাস্তায় মিছিল বের করতে চাইলে তাতে বাধা দেয় পুলিশ। পরে মিছিল না করেই ফেরত যান দলটির নেতাকর্মীরা।

আরও খবর

Sponsered content