Uncategorized

এবার সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের মামলা

  প্রতিনিধি ২৮ এপ্রিল ২০২০ , ৭:১৯:৪৮ প্রিন্ট সংস্করণ

বরিশালে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ না থাকায় পল্লী বিদ্যুৎ উপকেন্দ্রের কর্মীদের মারধর করার অভিযোগ উঠেছে সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে। এ ঘটনায় পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলার নং ৯।তবে মারধরের ঘটনা অস্বীকার করেছেন অভিযুক্ত ছাত্রলীগ নেতা।

বরিশাল সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের দিনারের পুল এলাকায় গত শনিবার ঘটেছে এ ঘটনা।

এরপর রোববার বরিশাল পল্লী বিদ্যুৎ কেন্দ্র-১ এর এজিএম মানবেন্দ্র সরকার বাদী হয়ে সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের আশিকুর রহমান সুজনের বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানায় একটি মামলা দায়ের করেছেন। বরিশাল পল্লী বিদ্যুৎ কেন্দ্রের জিএম শংকর কুমার কর জানান, নিরবচ্ছিন্ন বিদ্যুৎ না থাকার অভিযোগে আশিকুর রহমান সুজন তার লোকজন নিয়ে উপকেন্দ্রের লাইনম্যান জাফর ইকবালকে মারধর করে। মারধরের হাত থেকে রক্ষা করতে এগিয়ে গেলে জাফরের সহকর্মী মাহফুজ, পরিতোষ ও সুমনকেও মারধর করা হয়। এ ঘটনায় পল্লী বিদ্যুতের পক্ষ থেকে এজিএম মানবেন্দ্র সরকার থানায় মামলা দায়ের করেন।

এ ব্যাপারে আলাপকালে সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান সুজন জানান, রমজান মাসে সেহেরি, ইফতার, নামাজ কোন সময়ই তার এলাকার লোকজন বিদ্যুৎ পাচ্ছিলো না। এতে অতিষ্ঠ হয়ে এলাকার লোকজন বিদ্যুৎকেন্দ্রে গিয়ে এ ঘটনার কারণ জানতে চায়। তখন লাইনম্যান জাফর ইকবাল এলাকাবাসীদের সাথে উদ্ধত্যপূর্ণ আচরণ করেন। তাকে কেউ মারধর করেনি বলে দাবি ছাত্রলীগ নেতার।

মামলার ঘটনায় তিনি হতবাক এবং এটি তার বিরুদ্ধে চক্রান্ত বলে মনে করেন এই ছাত্রলীগ নেতা।

এ ব্যাপারে পুলিশের সাথে যোগাযোগ করা হলে, সুজনের বিরুদ্ধে মামলা দায়েরের কথা নিশ্চিত করা হয়েছে।

আরও খবর

Sponsered content