দেশজুড়ে

চরফ্যাশন গাছের ডাল থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

  প্রতিনিধি ১৬ মার্চ ২০২১ , ৭:৪০:৪২ প্রিন্ট সংস্করণ

এস এম সাইফুল ইসলাম চরফ্যাশন উপজেলা প্রতিনিধি ‍॥
ভোলা চরফ্যাসন উপজেলার দুলারহাট থানা নীলকমল ইউনিয়ানে গাছের ডাল থেকে বিল্লাল (২০) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

সোমবার ভোর ৫টায় নিজ বাড়ির বাগানে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তার পরিবারের লোকজন।

খবর পেয়ে দুলারহাট থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা সকাল ৯টায় গাছের ডাল থেকে ঝুলন্ত অবস্থায় যুবকের লাশটি উদ্ধার করে।

মৃত যুবক বিল্লাল দুলারহাট থানার নীলকমল ২নং ওয়ার্ডের বাসিন্দা। সে ওই এলাকার আঃ মালেকের ছেলে।

জনা যায়, নিহত যুবক ঢাকায় শ্রমিকের কাজ করত। গত ৩দিন আগে ঢাকা থেকে তার নিজ বাড়িতে আসে। গতকাল প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে সে স্বাভাবিকভাবে ঘুমিয়ে পরে। ভোর রাতে তার পরিবার দেখে সে ঘরে নেই। পরবর্তীতে অনেক খোঁজাখুজির পর বাগানের ভিতর একটি রেইন্ট্রি গাছের ওপরের ডালে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পায়। তার পরিবারের লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।

নিহত যুবকের পিতা আঃ মালেক জানান, তার ছেলে জন্ম থেকেই মানসিক ভারসাম্যহীন। আতœহত্যার কারণ হিসেবে তার ছেলের অসুস্থতাকেই মনে করছেন।

চরফ্যাসন ফায়ার সার্ভিস ষ্টেশন ইনচার্জ মোঃ আসাদুজ্জামান লিখন বলেন, পুলিশ আমাদের খবর দিলে আমরা ঘটনাস্থলে এসে যুবকের লাশটি উদ্ধার পুলিশের কাছে হস্তান্তর করতে সক্ষম হই।

দুলারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ মোরাদ হোসেন জানান, ঘটনাস্থল থেকে যুবকের লাশটি উদ্ধার করা হয়েছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

আরও খবর

Sponsered content