অপরাধ

চরমোনাইতে মাদ্রাসা শিক্ষকের পিটুনিতে ছাত্রের মাথায় রক্তক্ষরন

  প্রতিনিধি ২৫ জুলাই ২০২৩ , ৪:৩২:৫৫ প্রিন্ট সংস্করণ

চরমোনাই

তালাশ প্রতিবেদক ॥ বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের আল কারিম আঞ্জুমান মডেল মাদ্রাসার এক ছাত্রকে শিক্ষক কর্তৃক মারধরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় আহত শিক্ষারর্থীর বাবা বাদি হয়ে ওই শিক্ষকের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

 

অভিযোগ সূত্রে জানা যায়, চরমোনাই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ব্যবসায়ী মো: আমিনুল ইসলামের ৬ বছর বয়সের ছেলে আল কারিম আঞ্জুমান মডেল মাদ্রাসার নার্সারী বিভাগে লেখাপড়া করে। বিভিন্ন সময় মাদ্রাসার শিক্ষক মো: বেল্লাল হোসেন তার ছেলেসহ মাদ্রাসার শিক্ষার্থীদের মারধর করে আসছে। এরই ধারাবাহিকতায় চলতি মাসের ২২ তারিখ আমিনুল ইসলামের ছেলেসহ মাদ্রাসার কিছু শিক্ষার্থীরা খেলাধুলা করছিলো। এতে ক্ষিপ্ত হয়ে মাদ্রাসার শিক্ষক বেল্লাল হোসেন স্টীলের স্কেল দিয়ে তার ছেলের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। ওই শিক্ষকের আঘাতে তার ছেলে গুরুতর আহত হয়ে পড়লে তিনি মাদ্রাসায় ছুটে যান।

 

মাদ্রাসায় গিয়ে মারধরের কারন জানতে চাইলে শিক্ষক বেল্লাল হোসেনের সাথে বাগবিতন্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে তাকে প্রাণ নাশের হুমকি দেন। উপায়অন্ত না পেয়ে শিক্ষকের স্টীলের স্কেলের আঘাতে গুরতর আহত ছেলেকে নিয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভার্তি করান।

 

ঘটনার বিষয়ে আহত শিশু শিক্ষার্থীর বাবা আমিনুল ইসলাম আজকের তালাশকে বলেন- আল কারিম আঞ্জুমান মডেল মাদ্রাসার শিক্ষক বেল্লাল হোসেনের মারধরে আমার ছেলে গুরুতর আহত অবস্থায় শেবাচিম হাসপাতালে ভর্তি রয়েছে। আমার ৬ বছর বয়সী সন্তানের অবস্থা গুরুতর। আমি ওই শিক্ষকের বিচার চাই।

 

এ বিষয়ে অভিযুক্ত শিক্ষক বেল্লাল হোসেন বলেন- আমি কোন শিক্ষার্থীকে মারধর করিনি। হঠাৎ সেদিন রাত ৮ টার দিকে মো: আমিনুল ইসলাম ফোন দিয়ে আমাকে গালাগাল করে বলেন আমার ছেলে মারছো কেন? তখন আমি জানলাম আমার বিরুদ্ধে এমন অভিযোগ উঠেছে।আমি উগ্র মেজাজের লোক নই। আমি খুব শান্ত স্বভাবে লোক। আপনি খোঁজ নিয়ে দেখেন।

আরও খবর

Sponsered content