দেশজুড়ে

তরুণ সাংবাদিক পিয়ালের শুভ জন্মদিন আজ

  প্রতিনিধি ৮ জুলাই ২০২০ , ১০:১৬:৫৯ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক॥ ‘‘আজকের পৃথিবী তোমার জন্য, ভরে থাকা ভাল লাগা’’। তুমি এই দিনে পৃথিবীতে এসেছ তাই শুভেচ্ছা তোমাকে”। সময়ের সাহসী তরুণ সাংবাদিক রকিব উদ্দিন পিয়ালের শুভ জন্মদিন আজ। সে সাংবাদিকতার পাশাপাশি দীর্ঘদিন যাবৎ বিভিন্ন সামাজিক সংগঠন, শিক্ষার বিস্তার ও নানা সৃজনশীল বিভিন্ন কাজের মাধ্যমে মানুষের সেবা করে আসছেন। যেখানে অন্যায় অত্যাচার, অপরাধ, দুর্নীতি, দুঃশাসন সেখানেই নির্ভীক, সাহসী সাংবাদিক রকিব উদ্দিন পিয়াল’র পদচারণ ঘটেছে। অপরাধ মুক্ত সমাজ প্রতিষ্ঠায় অবদান রাখতে গিয়ে সে মামলা-হামলার শিকারও হয়েছে বহুবার।

 

আজকের এই দিনে এক শুভ ক্ষণে বরিশালে এক সম্রান্ত মুসলিম পরিবারে ভূমিষ্ঠ হয় সে। ব্যক্তিগত জীবনে পিয়াল অবিবাহিত। সবসময় ইতিবাচক মানসিকতা পোষণ করেন এই সাংবাদিক-গবেষক। সমৃদ্ধ এবং উন্নত এক দুর্নীতিমুক্ত সমাজের স্বপ্ন দেখেন পিয়াল।

 

উল্লেখ্য, রকিব উদ্দিন পিয়াল বরিশাল থেকে প্রকাশিত দৈনিক আজকের তালাশ পত্রিকার নির্বাহী সম্পাদক হিসেবে কর্মরত রয়েছেন। পূর্বে তিনি দৈনিক বরিশাল বার্তা, বরিশাল সময় সহ বেশ কয়েকটি পত্রিকায় সুনামের সাথে কাজ করেছেন।

 

এদিকে রকিব উদ্দিন পিয়ালের জন্মদিন উপলক্ষে তাকে শুভেচ্ছা জানিয়েছন্ দৈনিক আজকের তালাশ এর প্রকাশক ও সম্পাদক মারুফ হোসেনসহ তালাশ পরিবারবর্গ, বরিশাল তরুণ সাংবাদিক ফোরামের সভাপতি মজিবর রহমান নাহিদ সহ তার বন্ধু-বান্ধব ও সহকর্মীবৃন্দ।

আরও খবর

Sponsered content