শিরোনাম

বরিশালে ক্লোজড পুলিশ সদস্য সহ আটক-২

  প্রতিনিধি ৬ নভেম্বর ২০২৩ , ১০:৫৬:১১ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক: বরিশালে বিপুল পরিমাণ ইয়াবাসহ পুলিশ সদস্যসহ দুজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। সোমবার সকাল ১০টার দিকে বিমানবন্দর থানাধীন রহমতপুর বাস টার্মিনাল থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১৯৯০ পিস ইয়াবা উদ্ধার করেন তারা।

 

আটককৃতরা হলেন- বরিশাল জেলা পুলিশ সদস্য আসাদুজ্জামান আসাদ। তিনি পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার গৌরিপুর ইউনিয়েনের মাটিভাঙ্গা গ্রামের মজিদ মিঞার ছেলে। এর আগেও এই পুলিশ সদস্য মাদকসহ আটক হয়েছেন। সেই ঘটনায় বর্তমানে তিনি মাদক মামলায় ক্লোজ রয়েছেন। অপর আরেকজন হলেন- ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার ভবানিপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে মাসুম (৪০)।

 

বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সাব-ইন্সপেক্টর ইশতিয়াক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সকাল ১০টার দিকে রহমতপুর বাস টার্মিনাল থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃত একজন পুলিশ সদস্য ও অপরজন তার সহযোগী। তাদের দুজনের বিরুদ্ধেই একাধিক মাদক মামলা রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে বাদী হয়ে বিমানবন্দর থানায় মামলা দায়ের করেছেন সাব-ইন্সপেক্টর ইশতিয়াক।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এনায়েত হোসেন বলেন, ১৯৯০ পিস ইয়াবাসহ দুজনকে আটক করেছি। তাদেরকে বিমানবন্দর থানায় হস্তান্তর করা হয়েছে। তিনি আরও বলেন, মাদকের বিষয়ে আমরা সবসময়ই জিরো টলারেন্স, তাই এ বিষয়ে কোনো ছাড় নয়।

আরও খবর

Sponsered content