দেশজুড়ে

বরিশালে চিকিৎসক-র‌্যাব-পুলিশসহ করোনা শনাক্ত আরও ৫৪

  প্রতিনিধি ১৬ জুন ২০২০ , ১০:৪৫:৪৬ প্রিন্ট সংস্করণ

তালাশ ডেস্ক ॥ বরিশাল জেলায় শেষ ২৪ ঘণ্টায় চিকিৎসক, নার্স, র‌্যাব ও পুলিশ সদস্যসহ নতুন করে আরও ৫৪ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট ৯৭৮ জনের করোনা শনাক্ত হলো।

সোমবার (১৫ জুন) দিনগত রাতে জেলা প্রশাসনের মিডিয়া সেল সূত্রে জানা যায়, জেলায় নতুন শনাক্ত ৫৪ জনের মধ্যে বরিশাল মেট্রোপলিটন পুলিশের ৬ জন, রেঞ্জ পুলিশের ২ জন, জেলা পুলিশের ৫ জন ও র‌্যাব-৮-এর ৩ সদস্য রয়েছেন।

বাকি শনাক্তদের মধ্যে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের ৩ নার্স ও ২ স্টাফ, বরিশাল জেনারেল (সদর) হাসপাতালের ১ চিকিৎসক ও ১ নার্স রয়েছেন। এছাড়া বরিশাল নগরের কাউনিয়া, নথুল্লাবাদ, সাগরদী, হাসপাতাল রোড, গোড়াচাঁদ দাস রোড, কলেজ রোড, কালুশাহ সড়ক, সদর রোড, বগুরা রোড, কাজিপাড়া, কাশিপুর, স্ব-রোড, নতুন বাজার, আমতলার মোড়, শের ই বাংলা সড়ক এলাকার ২৩ জন ও বরিশাল সদর, মেহেন্দিগঞ্জ, হিজলা, আগৈলঝাড়া ও বানারীপাড়া উপজেলার রয়েছেন ৮ জন।

নতুন শনাক্তদের প্রসঙ্গে জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পরপরই নতুন শনাক্ত ওই ৫৪ জন ব্যক্তির অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে।

জেলা প্রশাসনের মিডিয়া সেল সূত্রে জানায়, বরিশাল জেলায় এখন পর্যন্ত মোট শনাক্ত ৯৭৮ জনের মধ্যে ৭২৬ জন পুরুষ ও ২৫২ জন নারী। তাদের মধ্যে শূন্য থেকে ২০ বছর বয়সী ৫২ জন, ২০ থেকে ৫০ বছর বয়সী ৭৪৮ জন ও পঞ্চাশোর্ধ্ব বয়সের রয়েছেন ১৭৭ জন।

এলাকা অনুসারে শনাক্তদের মধ্যে বরিশাল নগরে আছেন সর্বোচ্চ ৭৭১ জন। এছাড়া সদর উপজেলায় ১৭ জন, বাবুগঞ্জে ৩৬ জন, উজিরপুরে ৩৫ জন, মেহেন্দীগঞ্জে ১৮ জন, বাকেরগঞ্জে ২৯ জন, হিজলায় ৭ জন, মুলাদীতে ১২ জন, বানারীপাড়ায় ২১ জন, আগৈলঝাড়ায় ১২ জন ও গৌরনদীর আছেন ২০ জন। শনাক্তদের মধ্যে এখন পর্যন্ত মৃত্যু হয়েছে ১৩ জনের।

সোমবার (১৫ জুন) নতুন করে ১০ জন করোনা থেকে সেরে উঠেছেন বলে জানিয়েছে জেলা প্রশাসন সূত্র। সব মিলিয়ে এখন পর্যন্ত জেলায় মোট ১৫৮ জন করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

আরও খবর

Sponsered content