Uncategorized

বরিশালে ছিন্নমূল শিশুদের নিয়ে ফল উৎসব অনুষ্ঠিত

  প্রতিনিধি ৫ জুলাই ২০২২ , ৩:৪০:৪৩ প্রিন্ট সংস্করণ

বরিশালের সেচ্ছাসেবী সংগঠন লাভ ফর ফ্রেন্ডস এর উদ্যোগে ছিন্নমূল শিশুদের নিয়ে ফল উৎসব অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার বিকেলে বরিশাল নগরীর মুক্তিযোদ্ধা পার্কে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

লাভ ফর ফ্রেন্ডস এর প্রতিষ্ঠাতা সভাপতি পারভেজ সিকদারের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সচেতন নাগরিক কমিটি বরিশাল জেলার সভাপতি প্রফেসর শাহ্ সাজেদা। উপস্থিত ছিলেন, গ্লোবাল টেলিভিশনের বরিশাল প্রতিনিধি মজিবর রহমান নাহিদ, লাভ ফর ফ্রেন্ডস এর উপদেষ্টা ইঞ্জিনিয়ার শাহেদ বিল্লাহ, অর্থ সম্পাদক মাহমুদ করিম,শাবনুর সেরনিয়াবাত, রিদয়, মুহাইমিন শুভ, আসাদ সহ সংগঠনটির বিভিন্ন পর্যায়ের সেচ্ছাসেবকরা।

 

এ সময়ে শিশুদের মাঝে বিভিন্ন ফল খাওয়ানো হয় এসব ফলের মধ্যে ছিলো আম,কাঁঠাল, আনারস, জামরুল, লটকন, কলা, পেয়ারা ফল অন্যতম।

 

বৃষ্টিস্নাত আবহাওয়া থাকার ফলেও এই উৎসব আয়োজনে অংশ নিতে কোন ঘাটতি দেখা দেইনিহ শিশুদের বরং তাদের মাঝে উৎসব মুখর পরিবেশ বিরাজ করে।

 

করোনা ভাইরাস মহামারী পরিস্থিতিতে মৌসুম ভিত্তিক ফল খাওয়া থেকে সমাজের এই শিশুরা বঞ্চিত তাই একটু প্রশান্তির জন্যই এমন উদ্যোগ করা এবং এই সামাজিক কার্যক্রম ধারাবাহিক ভাবে বহাল থাকবে বলে জানিয়েছেন লাভ ফর ফ্রেন্ডস এর প্রতিষ্ঠাতা ও সভাপতি পারভেজ সিকদার।

 

কার্যক্রম সফল করতে যারা সার্বিকভাবে সহোযোগীতা প্রদান করেছেন সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানানো হয় সংগঠনের পক্ষ থেকে।

 

উল্লেখ্য, ২০১৭ সাল থেকে বরিশালে ফল উৎসবের আয়োজন করে আসছে এই সংগঠনটি।

আরও খবর

Sponsered content