দেশজুড়ে

বরিশালে ড. ইউনুসের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল

  প্রতিনিধি ১৪ সেপ্টেম্বর ২০২৩ , ১২:১৬:৩৮ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক॥   দেশে প্রচলিত আইনের বিরুদ্ধে আন্তর্জাতিক পর্যায়ে অপপ্রচার ও শ্রমিকদের অর্থ আত্মসাতের প্রতিবাদে ড. মুহাম্মদ ইউনুসের বিরুদ্ধে বরিশালে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে অশ্বিনী কুমার হলের সামনে মহানগর শ্রমিক লীগের উদ্যোগে এই মানববন্ধন হয়।

বরিশাল মহানগর শ্রমিক লীগের সভাপতি পরিমল চন্দ্র দাসের ও সাধারণ সম্পাদক রইজ আহম্মেদ মান্নার সভাপতিত্বে বক্তৃতা দেন, সহসভাপতি আবুল মালেক খান, আইয়ুব আলী ও দুলাল ফরাজী, দপ্তর সম্পাদক সোহাগ হোসেন মিঠু, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, দেশের শ্রমিকদের টাকা আত্মসাত করায় ড. ইউনুসের বিরুদ্ধে শ্রম আইনে তারা মামলা করেছে। এখন তিনি আমেরিকা গিয়ে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র চালাচ্ছে। এই দেশের স্বাধীনতা যারা মেনে নিতে পারেনি তারা আবার ক্ষমতায় আসতে বেপরোয়া হয়ে উঠেছে। দেশের স্বাধীনতার ওপরে কেউ যদি কোন ধরণের হস্তক্ষেপ চালাতে চায় তাহলে দাঁতভাঙা জবাব দেওয়ার হুঁশিয়ারী দেন বক্তারা। মানববন্ধন শেষে বের হওয়া বিক্ষোভ মিছিল নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

আরও খবর

Sponsered content