অপরাধ

বরিশালে প্রকাশ্যে পৌর কাউন্সিলরকে অপহরন চেষ্টা – আটক ১

  প্রতিনিধি ২১ নভেম্বর ২০২৩ , ১:১০:২৫ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক॥ বরিশাল নগরীর ফলপট্টি এলাকায় মঙ্গলবার দুপুরে চারটি মোটরসাইকেলযোগে অজ্ঞাতনামা সন্ত্রাসীরা এসে এক পৌর কাউন্সিলরের ওপর অর্তকিত হামলা চালিয়ে গুরুত্বর আহত করেছে। এক পর্যায়ে ওই কাউন্সিলরকে অপহরণের চেষ্টাকালে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে সন্ত্রাসীদের ওপর পাল্টা হামলা চালায়।

এ সময় দুইটি মোটরসাইকেল ফেলে রেখে সন্ত্রাসীরা পালিয়ে যায়। একপর্যায়ে স্থানীয়রা ধাওয়া করে হামলাকারী এক সন্ত্রাসীকে আটক করে পুলিশের কাছে সোর্পদ করেছে।

সন্ত্রাসীদের হামলায় আহত মোঃ আল-আমিন হাওলাদার গৌরনদী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও গৌরনদী পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক।

আহত কাউন্সিলর জানান, বরিশাল নগরীতে জরুরী কাজ শেষে দুপুরে তিনি ফলপট্টি এলাকার একটি ভাতের হোটেলে খাবার খেতে যান। এ সময় চারটি মোটরসাইকেলযোগে ৮/১০ জন অজ্ঞাতনামা সন্ত্রাসীরা এসে তাকে ঘিরে ধরে অর্তকিতভাবে হামলা চালায়। একপর্যায়ে সন্ত্রাসীরা তাকে জোরপূর্বক অপহরণের জন্য মোটরসাইকেলে তোলার সময় তিনি ডাক-চিৎকার শুরু করেন। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে সন্ত্রাসীদের ধাওয়া করে। উপায়অন্তর না পেয়ে সন্ত্রাসীরা দুইটি মোটরসাইকেল ফেলে রেখে পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা ধাওয়া করে হামলাকারী এক সন্ত্রাসীকে আটক করে কোতয়ালী মডেল থানা পুলিশের কাছে সোর্পদ করেছে।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে। কোতয়ালী মডেল থানার ওসি মোঃ আনোয়ার হোসেন জানিয়েছেন, পুরো ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, যুবলীগ নেতা ও পৌর কাউন্সিলর আল-আমিন হাওলাদারের সাথে দীর্ঘদিন থেকে নিজ দলের গৌরনদী উপজেলার প্রভাবশালী এক নেতার বিরোধ চলে আসছে।

আরও খবর

Sponsered content