Uncategorized

বরিশালে সন্তানদের বেধে রেখে স্ত্রীকে মারধর করেন পুলিশ সদস্য!

  প্রতিনিধি ৯ এপ্রিল ২০২২ , ৪:১৫:৫৮ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক॥ নগরীতে দুই সন্তানকে বেধে রেখে স্ত্রী কে বেধর মারধর করেছে এক পুলিশ সদস্য। বরিশাল নগরীর বটতলা রাজুমিয়ার পুল এলাকায় ভাড়াটিয়া বাসায় এ ঘটনা ঘটেছে।

আহত পুলিশের এ এস আই আবুল কালামের স্ত্রী রিনা বেগম (৩০) কে শেবাচিম হাসপাতালে ওসিসিতে ভর্তি করা হয়েছে। আহত রিনা বেগম অভিযোগ করে জানায়,তার স্বামী পুলিশ লাইনে পুলিশ হাসপাতালে কর্মরত এএসআই আবুল কালাম বিগত ছয় মাস যাবৎ তার উপর শারীরিক নির্যাতন করে আসছে।

গত শুক্রবার হঠাৎ করেই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তাদের দুই সন্তানকে দড়ি দিয়ে বেধে রেখে রুমে বন্ধ করে তার উপর শারীরিক নির্যাতন করে। এবং খালি তিনটি স্টাম্প পেপারে জোরপূর্বক সাক্ষর করিয়ে নেয়।তার স্বজনরা খবর পেয়ে বরিশাল নগরীর বটতলা রাজুমিয়ার পুল এলাকার এ্যাডভোকেট মহসিনের বাড়ির ভাড়া বাসা থেকে তাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করায়।

আহত রিনা বেগম আরো জানায়, তাকে প্রায়সময় শারীরিক নির্যাতন করে আসছে। বটি দিয়ে তাকে হত্যা করারো হুমকি দিয়ে আসছে তার স্বামী। গুরুতর অবস্থায় শেবাচিম হাসপাতালে ওসিসিতে ভর্তি রিনা বেগম আরো জানায়, তার স্বামী পুলিশের এএসআই আবুল কালামের সাথে ১৩ বছর আগে তার বিয়ে হয়। তাদের দুটি সন্তান রয়েছে।

বিয়ের ১০/১২ বছর তাদের সংসার ঠিকভাবে চললেও হঠাৎ করে প্রায় ছয় মাস যাবৎ তাকে প্রায় প্রতিদিনই গায়ে হাত তুলতো।আবার দিন শেষে পা ধরে ক্ষমাও চেত। কিন্তু দিনের পর দিন তার উপর করা অত্যাচার বাড়তে থাকে তাকে জবাই করে হত্যা করার জন্য বটি নিয়েও এসেছে কয়েক বার।

আহত রিনা বেগম বলেন, তিনি আদালতে মামলা দায়ের করবেন এবং তার উপর করা নির্যাচনের বিচার চেয়ে লিখিত অভিযোগ নিয়ে পুলিশের উর্ধতন কর্মকর্তাদের কাছে যাবেন।

আহত রিনা বেগমের ভাই পুলিশ সদস্য শাহাদাৎ হোসেন বলেন, তার বোনকে প্রায়সময় শারীরিক নির্যাতন করতো। তারা ডিআইজি বরাবর লিখিত অভিযোগ দিবেন।

আরও খবর

Sponsered content