দেশজুড়ে

বরিশাল পূর্বাঞ্চলীয় উন্নয়ন পরিষদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

  প্রতিনিধি ১৭ ডিসেম্বর ২০২৩ , ১২:০০:৪৫ প্রিন্ট সংস্করণ

খবর বিজ্ঞপ্তি॥ বরিশাল পূর্বাঞ্চলীয় উন্নয়ন পরিষদের ৫৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল ১৭ ডিসেম্বর বেলা ১১টায় সদর উপজেলার দিনার কেরামতিয়া মাদরাসা মাঠে এই কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির সভাপতি মো. মুনাওয়ারুল ইসলাম অলি। সংগঠনের নবনির্বাচিত সাধারণ সম্পাদক মো. মানিক মৃধা উদ্বোধনী বক্তব্য শেষে ইতিপূর্বে কমিটির মৃত্যুবরণকারী সদস্যদের জন্য শোক প্রস্তাব উত্থাপন করেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চরকাউয়া ইউনিয়নের চেয়ারম্যান মনিরুল ইসলাম ছবি।

 

এক পর্যায়ে অনুষ্ঠানের সভাপতি পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষণা করেন। নবগঠিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি আসাদুল আলম আছাদ সহ সাত জন, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন চৌধুরী, মনির হোসেন হাওলাদার সহ পাঁচ জন, সাংগঠনিক সম্পাদক মীর বাহাদুর হোসেন কালাম, সালমান আজিম সহ চারজন, অর্থ সম্পাদক কামাল হোসেন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আ: রাজ্জাক হাওলাদার ও আমিরুল ইসলাম মোসলেম, শিক্ষা ও গবেষণা সম্পাদক এনায়েত হোসেন পান্না, সাংস্কৃতিক সম্পাদক মোতাহার হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক শিরিন বেগম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: মামুন-অর-রশিদ, দপ্তর সম্পাদক শফিকুর রহমান, ত্রাণ ও পুণর্বাসন সম্পাদক সেলিম হাওলাদার, যুব ও ক্রীড়া সম্পাদক সাইফুল ইসলাম সবুজ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ওবায়দুর রহমান মাসুম, পরিবেশ ও কৃষি সম্পাদক সাইফুল ইসলাম মনির, শ্রম বিষয়ক সম্পাদক কামাল হোসেন হাওলাদার, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা নুরুল ইসলাম, ছাত্র বিষয়ক সম্পাদক এরফান হোসেন পাভেল, সহ ছাত্র বিষয়ক সম্পাদক আল আমিন প্রমুখ।

 

তাছাড়া নির্বাহী সদস্য হলেন, ইসরাইল পন্ডিত, আনসার আলী হাওলাদার, সিরাজুল ইসলাম, আলাউদ্দিন মানিক, ইকবালুর রহমান বাবুল খান, বজলুল হক দুলাল, বাছির আহমেদ বাচ্চু, হালিম মুন্সি, আ: মতিন, দেলোয়ার হোসেন আকন, রেজাউল সিকদার, নজরুল ইসলাম, সহিদুল ইসলাম খান, আতিকুর রহমান পান্না, রিপন মাতুব্বর ও জসিম মোল্লা। অনুষ্ঠানে আগামী পরিকল্পনার দশ দফা ঘোষণা করা হয়। অনুষ্ঠান শেষে এক প্রতিক্রিয়ায় নবগঠিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মনির হোসেন হাওলাদার বলেন, কীর্তনখোলা নদীর পূর্ব তীরের সাতটি ইউনিয়নের মানুষ অনেক বঞ্চিত। আমাদের প্রধান দাবী অতি শিঘ্র প্রস্তাবিত চন্দ্রদ্বীপ উপজেলা ঘোষণা করতে হবে। চরকাউয়ায় ফেরী প্রদান, বাদলপাড়া বগায় একটি ফেরি স্থাপন সহ ঘোষিত দশ দফা দ্রুত বাস্তবায়ন করতে হবে।

আরও খবর

Sponsered content