দেশজুড়ে

বাবুগঞ্জে বৃদ্ধা মাকে ধর্ষণ, একঘন্টায় ধর্ষক গ্রেফতার

  প্রতিনিধি ২৪ জুন ২০২০ , ৮:৪৭:৪৩ প্রিন্ট সংস্করণ

তালাশ ডেস্ক॥ পুলিশের হাত থেকে বাঁচার কথা বলে ঘরে আশ্রয় নিয়ে ৭০ বছর বয়সী এক বৃদ্ধা মাকে ধর্ষণ করেছে মাদকাসক্ত এক লম্পট। এ ঘটনায় মামলা দায়েরের এক ঘন্টার মধ্যেই অভিযুক্ত ধর্ষক জাকির সিকদারকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ২টার দিকে বরিশালের বাবুগঞ্জ উপজেলার উত্তর আগরপুর গ্রামে ওই ধর্ষণের ঘটনা ঘটে।

 

গ্রেফতারকৃত অভিযুক্ত ধর্ষক জাকির সিকদার আগরপুর গ্রামের খালেক সিকদারের ছেলে এবং মাদকাসক্ত একজন জুয়ারি। এ ঘটনায় ধর্ষিতা বৃদ্ধার ছেলে বাদী হয়ে ধর্ষণের অভিযোগে বাবুগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। বাবুগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

 

মামলার এজাহার, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ছেলেমেয়েরা ঢাকায় থাকার কারণে ওই বৃদ্ধা উত্তর আগরপুর গ্রামের বাড়িতে একা থাকতেন। ফলে এই সুযোগে প্রায়ই স্থানীয় মাদকাসক্ত জুয়ারি জাকির সিকদার ও তার সহযোগীরা তাদের বাড়ির পার্শ্ববর্তী একটি টিনের ছাপড়ার মধ্যে তাসের আড্ডা বসাতো।

 

সেখানে বসে জুয়া খেলা ছাড়াও মাদকসেবন করতো তারা। এসব কারণে কিছুদিন আগে জাকির সিকদারকে বকাঝকা করেন এবং পরবর্তীতে বাড়িতে এসে আবার নেশা ও জুয়ার আসর বসালে পুলিশে জানিয়ে দেবার কথা বলেন গৃহকর্ত্রী ওই বৃদ্ধা।

 

এতে ক্ষিপ্ত হয়ে তাৎক্ষণিক কোনো প্রতিক্রিয়া না দেখালেও কৌশলে পরিকল্পনা করে জাকির সিকদার। ২২ জুন দিবাগত রাত ১০টার দিকে বাড়ির বাইরে দাঁড়িয়ে বৃদ্ধাকে চাচি বলে সম্মোধন করে বাইরে ডাকে সে।

 

ডাক শুনে বাইরে বের হলে পূর্বের সকল ঘটনার জন্য বৃদ্ধার কাছে ক্ষমা চায় জাকির সিকদার। এসময় পুলিশ তাকে ধাওয়া করেছে বলে মিথ্যা অজুহাত দেখিয়ে বাকি রাতটুকু ওই বৃদ্ধার বাড়িতে থাকার জন্য আশ্রয় চায় সে।

আরও খবর

Sponsered content