শিরোনাম

ভূয়া এনএসআই কর্মকর্তা বরিশাল ট্রাফিকের জালে!

  প্রতিনিধি ৫ নভেম্বর ২০২৩ , ২:৪১:৫৬ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক: বরিশাল মেট্রোপলিটন ট্রাফিক অফিসে গিয়ে গোয়েন্দা সংস্থা এনএসআইয়ের সহকারী পরিচালক পরিচয় দিয়ে প্রতারণামূলক কাজে জড়িত ইকতাদুল ইসলাম রিজন (২১) নামের এক প্রতারককে আটক করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ। রবিবার বিকেল ৪ টার নগরীর কালিবাড়ি রোডস্থ বরিশাল মেট্রোপলিটন ট্রাফিক অফিস থেকে তাকে আটক করা হয়। আটক ইকতাদুল ইসলাম রিজন কুষ্টিয়ার জেলার দৌলতপুরের গরুড়া গ্রামের মোঃ মনিরুল ইসলামের ছেলে।

 

জানা গেছে- বিকেল ৪ টার দিকে ভুয়া বরিশাল মেট্রোপলিটন ট্রাফিক অফিসে প্রবেশ করে। তখন তিনি নিজেকে এনএসআইয়ের সহকারী পরিচালক পরিচয় দিয়ে দুটি হলুদ অটোরিক্সার জরিমানা কমানোর জন্য উপ-পুলিশ কমিশনার তানভির আরাফাতের কাছে সুপারিশ করে। এছাড়াও নানা ধরনের কথা বলতে থাকেন। তার কথা শুনে ও আচরণ দেখে সন্দেহ হলে তানভির আরাফাত তার পরিচয় জানতে চাইলে এনএসআইয়ের সহকারী পরিচালক উল্লেখ করা একটি আইডি কার্ড দেখান। এতে তার সন্দেহ দুর না হলে তিনি বিষয়টি থানা পুলিশকে জানান। পরে কোতয়ালী মডেল থানা পুলিশের এসআই আরাফাত হাসান এসে তার প্রতারণার বিষয়টি বুঝতে পেরে থানায় নিয়ে যায়। এ সময় তার কাছে দুটি ন্যাশনাল আইডি কার্ড ও একটি ভূয়া এনএসআইয়ের কার্ড পাওয়া গেছে।

 

এসআই আরাফাত হাসান বলেন- বরিশাল মেট্রোপলিটন ট্রাফিক অফিস থেকে কল পেয়ে সেখানে গিয়ে এনএসআইয়ের সহকারী পরিচালক পরিচয় দেয়া ইকতাদুল ইসলাম রিজন নামের এক প্রতারককে আটক করি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ভূয়া পরিচয় দিয়েছেন বলে জানিয়েছে।

 

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) আনোয়ার হোসেন বলেন- এনএসআইয়ের সহকারী পরিচালক পরিচয় দেয়া একজনকে আটক করা হয়েছে। এ সংক্রান্তে মামলার প্রস্তুতি চলছে।

আরও খবর

Sponsered content