বরিশাল

বরিশাল ল’কলেজ থেকে ভিপি আনোয়ারকে অপসারণের দাবিতে সড়ক অবরোধ

  প্রতিনিধি ২৭ জুন ২০২৪ , ১২:২৯:৩৪ প্রিন্ট সংস্করণ

CREATOR: gd-jpeg v1.0 (using IJG JPEG v62), default quality

তালাশ প্রতিবেদক ॥ শহীদ এ্যাডভোকেট আবদুর রব সেরনিয়াবাত আইন মহাবিদ্যালয়ের সভাপতি ভিপি আনোয়ারের অপসারণের দাবিতে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৭ জুন) বেলা সাড়ে ১২ টার দিকে আইন মহাবিদ্যালয়ের সামনের সড়কে এই মানববন্ধন ও অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত হয়। মানববন্ধনে ভিপি আনোয়ারের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম দুর্নীতির তথ্য তুলে ধরে অপসারনের দাবি জানান সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা।

 

মানববন্ধনে বক্তারা বলেন- সভাপতি ভিপি আনোয়ার অবৈধ ভাবে শিক্ষক নিয়োগ ও সভাপতির নিজ নামে টাকা উত্তোলন/আত্মসাৎ, শিক্ষক শিক্ষার্থীদের সাথে করা অসৌজন্যমূলক আচরণের সুষ্ঠ তদন্তের মাধ্যমে বিচার ও অপসারণের দাবি জানান। পাশাপাশি পানি সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামিম এমপি এবং আবদুর রব সেরনিয়াবাতের সুযোগ্য পুত্র বরিশাল সিটি কর্পোরেশনের বর্তমান মেয়র খোকন সেরনিয়াবাতকে বিষয়টি আমলে নিয়ে হস্তক্ষেপের আহবান জানান।

 

এ সময় ভিপি আনোয়ারকে নিয়ে নানা শ্লোগান দেয় বিক্ষুব্দ শিক্ষার্থীরা। ‘ভিপি আনোয়ারের উন্নতি, ল’ কলেজের দুর্নীতি’ এ ধরনের শ্লোগান দেয়া হয়।

 

ভিপি আনোয়ারের অপসারণের দাবিতে ঘন্টাব্যাপী সড়ক অবরোধ করে সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা। পরে কোতয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিষয়টি আমলে নিয়ে সুষ্ঠু তদন্তের মাধ্যমে বিচারের আশ্বাস দিলে সড়ক ছাড়েন শিক্ষার্থীরা।

আরও খবর

Sponsered content