দেশজুড়ে

আইন শৃঙ্খলা পরিপন্থী পরিস্থিতি মোকাবেলায় সদাপ্রস্তুত বাকেরগঞ্জ থানা পুলিশ

  প্রতিনিধি ২০ জুন ২০২১ , ১০:৫৩:২৩ প্রিন্ট সংস্করণ

বিএফ খান সবুজ বাকেরগঞ্জ :- নির্বাচন কমিশন ও উপজেলা প্রশাসনের নেতৃত্বে যে কোন ধরনের সংঘর্ষিক ও আইন শৃঙ্খলা পরিপন্থী পরিস্থিতি মোকাবেলায় সদাপ্রস্তুত বাকেরগঞ্জ থানা পুলিশ প্রশাসন, বললেন অফিসার ইনচার্জ আলাউদ্দিন মিলন।

নিশ্ছিদ্র নিরাপত্তা বেষ্টনীতে অনুষ্ঠিত হতে যাচ্ছে বাকেরগঞ্জ উপজেলাধীন ১১টি ইউনিয়নের ইউনিয়ন পরিষদ নির্বাচন। প্রথম ধাপে ৩৭১-টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের মধ্য বাকেরগঞ্জ উপজেলাধীন ১১-টি ইউনিয়নের নির্বাচন অন্যতম গুরুত্বপূর্ণ।
কোন ধরনের অনধিকার প্রবেশ ও আইন-শৃঙ্খলা পরিপন্থী যেকোনো দুর্ঘটনা অঘটন ঠেকাতে ভ্রাম্যমাণ নির্বাহী ম্যাজিস্ট্রেট সহ ভ্রাম্যমান টিম হিসেবে থাকবে বাংলাদেশ বর্ডার গার্ড ও রেপিড অ্যাকশন ব্যাটেলিয়ান র‍্যাব।

প্রত্যেকটি নির্বাচনী ভোটকেন্দ্রে সার্বিক নিরাপত্তায় নির্বাচন কমিশনকে সহযোগিতার জন্য ওয়ার্ড ভিত্তিক বাংলাদেশ পুলিশ সদস্য ও আনসার সদস্যরা সদা সশস্ত্র অতন্ত্র প্রহরী হিসেবে উপস্থিত থাকবেন।

বিশ্বজুড়ে মহামারি covid-19 করোনাভাইরাস মোকাবেলা করে অত্যন্ত সতর্কতার সাথে দেশ এগিয়ে যাচ্ছে গতিশীল।

এমন প্রতিকূল পরিবেশের মধ্যে দিয়েও করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকায়, স্থানীয় সরকারের নির্দেশে পুনরায় পূর্বঘোষিত বহুল প্রতীক্ষিত ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

আরও খবর

Sponsered content