Uncategorized

কুয়াকাটা পৌর নির্বাচনের মেয়র প্রার্থী আনোয়ারকে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা থেকে বহিস্কার

  প্রতিনিধি ১৪ ডিসেম্বর ২০২০ , ১:১৭:১৫ প্রিন্ট সংস্করণ

ইলিয়াস শেখ, কুয়াকাটা॥ পটুয়াখালী কুয়াকাটা পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বদ্বিতাকারী স্বতন্দ্র মেয়র প্রার্থী হাইব্রীড আওয়ামীলীগ নেতা মো: আনোয়ার হাওলাদারকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা’র মহিপুর থানা শাখার সভাপতির পদ থেকে সাময়িক ভাবে বহিস্কার করা হয়েছে।

 

সোমবার (১৪ডিসেম্বর) বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা, পটুয়াখালী জেলা শাখার কার্যনির্বাহী কমিটির এক জরুরী সভার সিদ্ধান্ত মোতাবেক আনোয়ার হাওলাদারকে সংগঠন থেকে সাময়িকভাবে বহিস্কার করা হয়। বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা পটুয়াখালী জেলা শাখার সভাপতি অ্যাড. উজ্জল বোস ও সাধারণ সম্পাদক মোঃ তরিকুল ইসলাম রুবেল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

এ বিষয়ে মো: আনোয়ার হাওলাদার বলেন, আমি বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা’র মহিপুর থানা শাখার সভাপতি। বহিস্কার সম্পর্কিত কোন তথ্য আমার জানা নেই।

 

এদিকে জাতীয় পার্টি থেকে সদ্য আ’লীগে যোগ দেয়া আনোয়ার হাওলাদার দলীয় প্রাথমিক সদস্য না পাওয়ার পরও দলের নাম ভাঙ্গিয়ে ক্ষমতার অপব্যবহার এবং জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা এবিএম রুহুল আমিন হাওলাদারের প্রভাব খাটিয়ে কুয়াকাটা এলাকায় ভূমিদস্যুতাসহ নানা অপকর্মের সাথে জড়িত থাকার অভিযোগ রয়েছে। নিজেকে আওয়ামী লীগ দাবী করলেও তার কর্মকান্ড আওয়ামী লীগ বিরোধী বলে কুয়াকাটা পৌর আওয়ামী লীগের শীর্ষ নেতৃবৃন্দ দাবি করেন।

আরও খবর

Sponsered content