Uncategorized

কলাপাড়া পৌর যুবলীগ সভাপতি জুকুর বিরুদ্ধে ৩৫ টি পরিবারের মানববন্ধন

  প্রতিনিধি ২ অক্টোবর ২০১৯ , ২:২৭:৫২ প্রিন্ট সংস্করণ

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।।
পটুয়াখালীর কলাপাড়া পৌর যুবলীগ সভাপতি ও কাউন্সিলর জাকি হোসেন খান জুকুর বিরুদ্ধে মুক্তিযোদ্ধার পরিবারসহ ৩৫টি পরিবারের ৬৫ একর জমি দখল করে তিনটি ইট ভাটা নির্মান ও হামলা ও লুটপাটের ঘটনায় তাঁর বিচারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা।
বুধবার সকাল ১১টায় কলাপাড়া প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধন পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধার স্ত্রী মাজেদা বেগম, অবসরপ্রাপ্ত শিক্ষক মো. আবুল কাসেম, মাওলানা হাবিবুর রহমান, সোবাহান টেন্ডল ও নজরুল ইসলাম।
সভায় প্রবীন শিক্ষক মো. আবুল কাসেম বলেন, আমি ওর শিক্ষক, অথচ আমার জমিও জুকু দখল করে নিয়েছে। মাজেদা বেগম বলেন, মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য হলেও আমার জমি দখল করে রেখেছে জুকু।
সভায় বক্তারা আরও বলেন, যুবলীগ নেতা জুকুর ভয়ে আমরা কোন প্রতিবাদ করতে সাহস পাইনা। এ কারনে ৩৫টি পরিবার কোনঠাসা হয়ে আছে। জমি দখল করে পায়রা ব্রিক, খান ব্রিক ও দেশ ব্রিক নির্মাণ করায় তিন বছর ধরে বন্ধ রয়েছে চাষাবাদ। এ কারনে তারা আর্থিক সংকটে মানবেতর জীবনযাপন করছেন। তারা তাঁদের জমি দখলমুক্ত করতে প্রধানমন্ত্রীসহ প্রশাসনের সহায়তা কামনা করছেন।
এ ব্যাপারে কলাপাড়া পৌর যুবলীগ সভাপতি ও কাউন্সিলর জাকি হোসেন খান জুকু মুঠোফোনে জানায়, তাঁর বিরুদ্ধে যে জমি দখলের অভিযোগ করা হচ্ছে তা মিথ্যা। তবে তারা যে জমি দাবি করছে তার যদি সঠিক কাগজ দেখাতে পারে আমি জায়গা ছেড়ে দেব।