দেশজুড়ে

কলাপাড়া উপজেলা আ’ লীগের নেতৃত্বে মাহাবুব-মোতালেব

  প্রতিনিধি ১১ জুলাই ২০২১ , ১:৩৫:২৪ প্রিন্ট সংস্করণ

তানজিল জামান জয়,কলাপাড়া ॥ কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটি অনুমোদন হয়েছে। ২০১৯ সালের ২৭ নভেম্বর ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী আলহাজ মাহাবুবুর রহমানকে সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদারকে সাধারন সম্পাদক করা হয়।

দীর্য ২০ মাস পর গত শনিবার (১০ জুলাই) ৭১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়েছে। তবে এই কমিটিতে অনেক বহিস্কৃত নেতা স্থান পেয়েছেন।

কমিটির সহসভাপতি করা হয়েছে যথাক্রমে এসএম রাকিবুল আহসান, বাবু নির্মল কুমার নন্দী, ড. অধ্যক্ষ শহিদুল ইসলাম বিশ্বাস, মো: মোসলেম আলী খলিফা,

এবিএম সামসুজ্জামান ইয়াকুব, মিয়া মো: চানখান, এসএম শহীদুল আলম, অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, অ্যাভোকেট মজিবুর রহমান, সহসাধারন সম্পাদক করা হয়েছে, অধ্যক্ষ শহীদুল আলম, অধ্যাপক মঞ্জুরুল আলম,

মো: মঞ্জুরুল ইসলাম,আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নাথুরাম ভৌমিক, কৃষি বিষয়ক সম্পাদক অধ্যাপক জিএম ফারুক খান, তথ্য ও গবেষনা সম্পাদক মনিরুল ইসলাম, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক শাহীনা পারভীন, দপ্তর সম্পাদক অধ্যাপক ইউসুফ আলী, সহ-দপ্তর সম্পাদক

অ্যাডভোকেট সৈয়দ মনিরুজ্জামান মারুফ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রোজিনা আক্তার, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা বদিউজ্জামান বন্টিন, কোষাধ্যক্ষ শংকর কুমার পাল, সাংগঠনিক সম্পাদক যথাক্রমে শফিকুল আলম বাবুল, ফিরোজ শিকদার, অ্যাডভোকেট সাইদুর রহমান।

এছাড়া কমিটিতে ১নং সদস্য করা হয়েছে পটুয়াখালী-৪ আসনের এমপি আলহাজ অধ্যক্ষ মহিব্বুর রহমান, অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, আলহাজ সুলতান মাহমুদ, কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদারসহ ৩৩ জনকে সদস্য রাখা হয়েছে।

গত ১০ জুলাই শনিবার ত্রি-বার্ষিক সম্মেলনের ২০ মাস পর কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটির অনুমোদ দেয় পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ কাজী আলমগীর ও সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিমি আ: মান্নান।

এটি/এমআরএন

আরও খবর

Sponsered content