Uncategorized

গলাচিপায় আ’লীগের দুই গ্রুপে ধাওয়া পাল্টা ধাওয়া আহত-৩০

  প্রতিনিধি ১৯ ডিসেম্বর ২০২১ , ৫:৩৭:৫০ প্রিন্ট সংস্করণ

মোঃমাজহারুল ইসলাম মলি, গলাচিপা ॥ পটুয়াখালীর গলাচিপায় উপজেলা পরিষদের চেয়ারম্যান মু.শাহীন মহিলা আওয়ামী লীগের কর্মীদেরকে অশ্লিল মন্তব্য করায় বিক্ষোভ মিছিল করেছে উপজেলা মাহিলা আওয়ামী লীগ। রোববার বিকেলে মহিলা আওয়ামী লীগ নেত্রী নুর নাহার বেগমের বাসা থেকে মিছিলটি শুরু হয়ে পৌর মঞ্চ চত্ত্বরে শেষে হয়।

এদিকে সন্ধ্যায় সংবাদ সম্মেলন করে ওই মিছিলের প্রতিবাদ করেছে উপজেলা চেয়ারম্যান মোঃ শাহিন শাহ্। এসময় উপজেলা আওয়ামী লীগের সদস্য ও পৌর মেয়র আহসানুল হক তুহিন, উপজেলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জয়া নিতু ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি
নুরনাহার বেগম আওয়ামী লীগ কার্যলয়ে প্রবেশ করলে দু’পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ায় কমপক্ষে সাংবাদিকসহ ৩০জন আহত হয়।

উপজেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস-চেয়ারম্যান ওয়ানা মার্জয়া নিতু বলেন, গত শনিবার আওয়ামীলীগের বিজয় শোভাযাত্রা শেষে উপজেলা আওয়ামী লীগ অফিসে বসে উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান
মু. শাহীন মহিলা আওয়ামী লীগের কর্মীদের সর্ম্পকে অশ্লিল মন্তব্য করে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা টিটো বলেন, এবিষয়ে আমি কিছু জানিনা বা আমার কাছে কেউ কোন অভিযোগ করেনি।

অন্যদিকে রোববার সন্ধ্যায় উপজেল আওয়ামী লগের যুগ্ন সাধারণ সম্পাদক মু.শাহীন সম্মেলন করে বলেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও পৌর মেয়র আহসানুল হক তুহিন, উপজেলা ভাইস- চেয়ারম্যান ওয়ানা মার্জয়া নিতু ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নুরনাহার বেগম আওয়ামী লীগ কার্যলয়ে জামাত-বিএনপির কর্মীদের নিয়ে প্রবেশ কর এবং মহিলা-ভাইস চেয়ারম্যান ওয়ানা মর্জিয়া নিতু বিভিন্ন সময় আমার বিরুদ্ধে বিভাগীয় কমিশনারসহ দলের কেন্দ্রীয় নেতাদের কাছে মিথ্যা, বনোয়াট কথা অভিযোগ করেন।

তিনি আরও বলেন, এ ঘটনার পর থেকই ঘাপটি মেরে বিভিন্ন সময় উপজেলা পরিষদ ও দলীয় কার্যালয়ে ঠুনকো বিষয় নিয়ে বিভিন্ন যড়যন্ত্র ও দলীয় নেতৃবৃন্দের কাছে মিথ্যা নালিশ দেয়া অব্যাহত রাখে। যা বার বার বিথ্যা বলে প্রমানিত হয়। তারই ধারাবাহিকতায় রোববার বিকালে কোন কারন ছাড়াই স্থানীয় নেতৃবৃন্দের সাথে কোনরূপ আলোচনা না করেই আমার বিরুদ্ধে মিছিল করে। এর মূল কারণ এখন পর্যন্ত আমি বা দলীয় কেউই অবগত নই। উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নুরনাহার বেগমের বাবা আবুল হাসেন মধু মিয়া এক তালিকা ভূক্ত স্বাধীনতা বিরোধী তার আওয়ামী লীগ করার কোন অধিকার নাই।

আরও খবর

Sponsered content