দেশজুড়ে

গলাচিপায় রুহুল আমিন মীরের হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ

  প্রতিনিধি ২৯ জুন ২০২১ , ১২:০০:১৩ প্রিন্ট সংস্করণ

মোঃমাজহারুল ইসলাম মলি গলাচিপা ।। চা বিক্রেতা রুহুল আমিন মীর হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও ফঁাসির দাবিতে পটুয়াখালীর গলাচিপায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে। মঙ্গলবার দুপুর ১২টায় উপজেলার ডাকুয়া ব্রিজ বাজার সড়কে পাড়ডাকুয়া গ্রামবাসীর আয়োজনে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী এ মানববন্ধনে তিন শতাধিক বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তব্য দেন নিহত রুহুল আমিন মীরের স্ত্রী নাজমুন নাহার, ছোট ভাই কালাই মীর, ছোট বোন হেলেনা বেগম প্রমুখ। মানববন্ধনে বক্তারা রুহুল আমিন মীর হত্যাকান্ডের সাথে জড়িত সকলকে গ্রেফতার করে আইনের আওতায় এনে দ্রুত বিচার প্রক্রিয়া শেষ করে ফঁাসির দাবি জানান।

মানববন্ধন শেষে এক বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি ব্রিজ বাজার এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। প্রসঙ্গত, গত ২৫ জুন উপজেলার পাড়ডাকুয়া ব্রিজ বাজারে জমিজমা বিরোধের জেরে পাড়ডাকুয়া গ্রামের মিরাজ মীর ও তার বাবা জসিম মীরের নেতৃত্বে ভাড়াটে লাঠিয়াল বাহিনী চা বিক্রেতা রুহুলের ওপর হামলায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় ২৬ জুন রুহুলের স্ত্রী নাজমুন নাহার বাদী হয়ে মিরাজ মীর ও তার বাবা জসিম মীরকে প্রধান আসামী করে ২৬ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ২৬ জনসহ মোট ৫২ জনের নামে গলাচিপা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আরও খবর

Sponsered content