Uncategorized

ঝালকাঠিতে যুবলীগ নেতার সৌজন্যে লাগানো ব্যানার ছিঁড়ে ফেলেছে দুর্বৃত্তরা

  প্রতিনিধি ২৫ এপ্রিল ২০২০ , ৫:৫৯:৩৮ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক ঝালকাঠি::
সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডে চিত্র তুলে ধরতে এবং শুভেচ্ছা জানাতে ও মুজিববর্ষ উপলক্ষে ঝালকাঠির গাবখান ধাঁনসিড়ি ইউনিয়নে স্থানীয় যুবলীগ নেতা মো: মিলন হোসাইনের সৌজন্যে টানানো আওয়ামী লীগ নেতার ছবি সম্বলিত ও ঝালকাঠি ১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আমির হোসেন আমুর ছবিসহ ব্যানার ও ফেস্টুন ছিঁড়ে ফেলেছে দুর্বৃত্তরা। গত বুধবার ও বৃহস্পতিবার রাতে ইউনিয়নের বিভিন্ন এলাকার এ ব্যানার ছেঁড়া হয়।
সরজমিনে গিয়ে দেখা যায়- ইউনিয়নের ছত্রকান্দা,গাবখান বাজার,বৈইদারাপুরসহ বেশ কয়েকটি স্থানে লাগানো ব্যানার ও ফেস্টুন ছেড়ে ফেলা হয়েছে আবার কয়েকটি স্থানের ব্যানার খুলে ফেলে দেওয়া হয়েছে।
স্থানীয়রা জানান, রাজনৈতিক প্রতিহিংসা মুলক ভাবে ব্যানার ও ফেস্টুন ছিড়ে ফেলা হয়। মুলত যুবলীগ নেতা মিলন এলাকায় ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। এলকার মানুষের জন্য কাজ করে যাচ্ছে । বর্তমানে করোনায় এলকায় গরিব অসাহয় মানুষের হাতে নিজ অর্থায়াণে ত্রান তুলে দিচ্ছে। তাই তার রাজনৈতিক প্রতিপক্ষ কেউ একাজ করতে পারে।
যুবলীগ নেতা মো: মিলন হোসাইন সাংবাদিকদের বলেন, ‘যারা সরকারের উন্নয়ন চায় না, যারা ২০১৩-১৪ সালে দেশটাকে জঙ্গি সস্ত্রাসী রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল, তারা কিছুদিন হাইব্রিড নেতাদের অন্তরালে লুকিয়ে ছিল। তারা আবার মাথা তোলার চেষ্টা করছে। আমি এ সব দুর্বৃত্তের গ্রেফতার ও তীব্র নিন্দা জানাছি।’ আমার রাজনৈতিক প্রতিপক্ষরা প্রতিহিংসা মুলক ভাবে এ ব্যানার ও ফেস্টুনগুলো ছিড়েছে। আমি এ বিষয় আমার নেতা আলহাজ্ব আমির হোসেন আমু ভাইয়ের কাছে জানিয়ে আইনগত পদক্ষেপ নিবো।

আরও খবর

Sponsered content