অপরাধ

বরিশালের চরমোনাইতে কিশোর গ্যাংএর হামলায় ১০ম শ্রেণীর ছাত্র আহত!

  প্রতিনিধি ৩ জুলাই ২০২৩ , ৩:৩৬:২০ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক ॥ বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নে মোঃ মুক্তাসিন সিনান নামের ১০ম শ্রেণীর এক ছাত্রকে বেধরক পেটানোর অভিযোগ উঠেছে স্থানীয় বখাটে ও কিশোর গ্যাংদের বিরুদ্ধে। এ ঘটনায় আহত সিনানের চাচা মোঃ রাশেদ খান বাদি হয়ে ১১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১০/১২ জনের বিরুদ্ধে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। যার নাম্বার ৪৭।

গত ২১ জুন দুপুর ১ টার দিকে চরমোনাই ইউনিয়নের ৯ নং ওয়ার্ডস্থ চরহোগলা মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

মারধরের শিকার মোঃ মুক্তাসিন সিনান চরমোনাই ইউনিয়নের পশুরীকাঠি গ্রামের মো: খলিলুর রহমান রিপনের ছেলে। সে চরহোগলা মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র।

অভিযুক্তরা হলেন- মোঃ খবিরের ছেলে সিয়াম (১৫), সাহাবুদ্দিন শাহার ছেলে তানিম (১৭), মোঃ কেরামত আলীর ছেলে ছুনান, নয়ন (১৮), সৈয়দ বাদলের ছেলে সাঈদ (১৭), তৌফিকের ছেলে সায়েম (১৬), মোঃ শুভ (১৮), মোঃ আসাদ (১৮), রাব্বি (১৭), মোঃ মুরাদ (১৭), মোঃ সাব্বির (১৭) সহ অজ্ঞাত ১০/১২ জন।

মামলা সূত্রে জানা গেছে- মোঃ মুক্তসিন সিনান চরহোগলা মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র। অভিযুক্তরা একই বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী। তারা বখাটে ও কিশোর গ্যাং হিসেবে পরিচিতি পাওয়ায় সিনান তাদের সাথে মেলামেশা করতো না ও তাদের কথা মতো চলতো না। এ নিয়ে তাদের সাথে সিনানের কিছুটা দুরত্ব তৈরী হয়। এরই জের ধরে গত ২১ জুন দুপুর ১ টার দিকে সিনান স্কুল থেকে বের হলে তার পথরোধ করে অভিযুক্তরা মারধর শুরু করে। এক পর্যায়ে মোঃ সিয়াম, মোঃ তানিম, ছুনান তাদের হাতে থাকা লোহার রড দিয়ে পিটিয়ে পিঠে, দুই পায়ের হাটুসহ শরীরের বিভিন্ন জখম করে। অপরদিকে নয়ন, মোঃ সাঈদ, সায়েম ও মোঃ শুভ লাঠি দিয়ে পিটিয়ে সিনানের বুকে ও পিঠেসহ শরীরের বিভিন্ন স্থানে জখম করে। অন্যদিকে মোঃ আসাদ, রাব্বি, মোঃ মুরাদ ও মোঃ সাব্বির সিনানের মুখমন্ডল ও মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কিল-ঘুষি ও এলোপাথারি লাথি মেরে নীলাফুলা জখম করে। এসময় সিনান চিৎকার করলে স্কুলের শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয়রা ছুটে আসলে কিশোর গ্যাংয়ের সদস্যরা তাকে থুন জখমের হুমকি দিয়ে সটকে পরে। পরে স্থানীয়রা সিনানকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

সূত্র জানায়, সিনানের উপর হামলাকারি কিশোর গ্যাংদের বিরুদ্ধে এর পূর্বেও এাকাধিক স্কুল ছাত্রকে মারধরের অভিযোগ রয়েছে।

এ বিষয়ে সিনানের চাচা মোঃ রাশেদ খান বলেন- আমার ভাজিতার উপর বখাটে ও কিশোর গ্যাংয়ের সদস্যরা অন্যায়ভাবে হামলা করেছে। আমি এর বিচার চাই।

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন- অভিযোগ পেয়েছি। যেহেতু অভিযুক্তরা সকলেই কিশোর সেহেতু সুক্ষ তদন্তের মাধ্যমে অভিযুক্তদের আইনের আওতায় আনা হবে।

আরও খবর

Sponsered content