Uncategorized

বরিশালে সাহসী পুলিশ কর্মকর্তাদের সম্মাননা স্মারক দিলেন বিসিসি মেয়র

  প্রতিনিধি ২ সেপ্টেম্বর ২০১৯ , ২:১১:৩৩ প্রিন্ট সংস্করণ

 

বরিশাল অফিস :-

বরিশাল মেট্টো পলিটন পুলিশের সফল অভিযানে ২০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক করাবারী আটক হওয়ায় অভিযানে বরিশাল কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল ইসলামসহ অভিযানে অংশ নেয়া চৌকস পুলিশ সদস্যদেরকে সম্মাননা স্বারক প্রদান করলেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

সোমবার দুপুর ২টার দিকে এ্যানেক্স ভবনে মেয়রের দপ্তরে এ সম্মাননা স্বারক প্রদান করা হয়।

কোটি টাকা মূল্যের ইয়াবা উদ্ধারের কারনে কোতয়ালি মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি) নুরুল ইসলাম (পিপিএম)। এসময় এসআই সমিরন মন্ডল, এএসআই সুমন, এএসআই বিধান গণপতি, এএসআই শরিফুল ইসলাম সহ কনেষ্টাবদের এ সম্মাননা দেয়া হয়।

উল্লেখ্য, ওসি নুরুল ইসলাম অরাধীদের কাছে এক আতঙ্কের নাম।ইতিপূর্বে বিএমপির কাউনিয়া, বাকেরগঞ্জ, গৌরনদী, উজিরপুর সহ বিভিন্ন থানায় সাফল্য ও দক্ষতার সাথে তিনি ওসি’র দায়িত্ব পালন করেছেন। মাদক নির্মূল, চুরি ডাকাতি রোধ সহ অপরাধ দমনে তার ব্যাপক সুনাম রয়েছে।

হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার জয়পুর গ্রামের আব্দুল আজিজের দুই পুত্র ও চার কন্যার মধ্যে নুরুল ইসলাম হচ্ছেন সবার বড়। দেশ মাতৃকারটানে সন্ত্রাস মুক্ত দেশ গড়ার প্রত্যয়ে ১৯৯৪ সালে তিনি পুলিশ বাহিনীতে যোগদান করেন। তার দুরন্ত সাহসিকতায় ১৯৯৯ সালে তার সাহসিকতার স্বীকৃতি স্বরূপ দেয়া হয় পুলিশের সর্বোচ্চ পিপিএম পদক।

অন্যদিকে এসআই সমিরন মন্ডল ইতিপূর্বে বরিশালে অপরাধ দমনে বিভিন্ন অভিযানে ব্যাপক সুনাম অর্জন করেছেন।

আরও খবর

Sponsered content