দেশজুড়ে

বরিশালে ৬১ পুলিশ সদস্যের করোনা জয়

  প্রতিনিধি ২১ জুন ২০২০ , ১২:৫৪:২১ প্রিন্ট সংস্করণ

তালাশ ডেস্ক ॥ করোনা পরিস্থিতিতে ফ্রন্ট লাইনের যোদ্ধা হিসেবে যারা কাজ করছেন তাদের মধ্যে অন্যতম বাংলাদেশ পুলিশ। যারা শুরু থেকেই করোনা পরিস্থিতিতে ভূমিকা রেখে চলেছেন।

 

করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হওয়া ব্যক্তিদের দাফন, সৎকার থেকে শুরু করে সবই করে থাকেন তারা। আর এটা করতে গিয়ে সারা দেশেই মরণঘাতী করোনাভাইরাসের ছোবলে করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে।

 

ঠিক একই চিত্র বরিশালেও। প্রায় প্রতিদিনই করোনা সম্পর্কিত হালনাগাদ তথ্য উঠে আসছে বরিশাল মেট্রোপলিটন, জেলা এবং রেঞ্জে পুলিশে কর্মরত সদস্যদের নাম। তবে এর মধ্যে আশঙ্কাজনক হারে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে বরিশাল মেট্রোপলিটন পুলিশে।

 

গত ৯ মে থেকে শনিবার পর্যন্ত পুলিশের এই ইউনিটে করোনা আক্রান্ত পুলিশ সদস্যের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৭১ জনে। তবে এখনও পর্যন্ত মৃত্যুর দুঃসংবাদ পাওয়া যায়নি।

 

এ দিকে বরিশাল মেট্রোপলিটন পুলিশে আক্রান্ত সদস্যদের মধ্যে সুস্থতার হারও বাড়ছে। মোট আক্রান্তের মধ্যে শুক্রবার পর্যন্ত ৬১ জন পুলিশ সদস্য করোনাভাইরাস থেকে সুস্থতা লাভ করেছেন বলে জানা গেছে। তবে সুস্থ হয়ে ওঠা পুলিশ সদস্যদের কাজে যোগদানের বিষয়ে এখনও পর্যন্ত কোনো নির্দেশনা পাওয়া যায়নি।

 

বরিশাল মেট্রোপলিটন পুলিশের নগর বিশেষ শাখা সূত্রে জানা গেছে, ‘সর্বশেষ শনিবার পর্যন্ত বরিশাল মেট্রোপলিটন পুলিশের ১৭১ জন সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের কর্মকর্তাদের মধ্যে সর্বোচ্চ পর্যায়ে আক্রান্ত ব্যক্তি হলেন অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম। কোনো প্রকার উপসর্গ ছাড়াই তিনি করোনাভাইরাসে আক্রান্ত শনাক্ত হন।

 

এ ছাড়াও সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালি) মো. রাসেল আহমেদসহ পরিদর্শক, এসআই, এএসআই, নায়েকসহ কনস্টেবল রয়েছেন।

আরও খবর

Sponsered content