Uncategorized

বাকেরগঞ্জে জাতীয় শ্রমিক দিবসে কর্মহীন শ্রমিকের পাশে শ্রমিকবান্ধব নেতা কালাম ডাকুয়া

  প্রতিনিধি ১ মে ২০২০ , ৫:০৪:৫৯ প্রিন্ট সংস্করণ

মহান মে দিবস উপলক্ষে জাতীয় শ্রমিক দিবসে বাকেরগঞ্জ উপজেলার হতদরিদ্র কর্মহীন শ্রমিকের পাশে দাঁড়ালেন উপজেলা শ্রমিকলীগ সভাপতিঃ মোঃ আবুল কালাম ডাকুয়া।

আজ শুক্রবার বিকালে বাদ আসর উপজেলা আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ন কার্যালয়ে সাবেক সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ মাসুদ রেজা মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার রুহের মাগফিরাত কামনায় দোয়া-মিলাদ শেষে শতাধিক ট্রাক চালক ও শ্রমিকদের মাঝে তিনি ইফতার সামগ্রী বিতরণ করেন।

এসময় উপজেলা শ্রমিকলীগ সভাপতি মোঃ আবুল কালাম ডাকুয়া বলেন, মহামারী করোনা ভাইরাসের প্রার্দুভাবের কারনে দেশে সৃষ্ট পরিস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং আমার রাজনৈতিক অভিভাবক জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি ও সিটি মেয়র যুবরত্ন সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ মহোদয়ের নির্দেশনা মোতাবেক কর্মহীন হতদরিদ্র শ্রমিকদের পাশে এসে দাঁড়িয়েছি। সমাজের বিত্তবান মানুষসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ কর্মহীন শ্রমিকদের পাশে এসে দাঁড়াবে এই আহ্বান রাখছি।

এসময় উপস্থিত ছিলেন আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়নের সভাপতি আব্দুর রশিদ মোল্লা, সহ-সাংগঠনিক সম্পাদক মাোঃ আলী আকবর, কার্যকরী সদস্য আবদুস সাত্তার, শ্রমিকলীগ নেতা মাছুম ডাকুয়া, নান্নু প্রমূখ।

আরও খবর

Sponsered content